Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
দুর্ধর্ষ ডাকাতি

কচুয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

চাঁদপুরে কচুয়ায় সাজিরপাড় সংলগ্ন বুধুন্ডা গ্রামে এক প্রবাসীর নতুন বাড়ীতে কেঁচি গেইটের তালা ভেঙ্গে কৌশলে প্রবেশ করে গৃহের লোকদের মারধর করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে দু:সাহসিক ডাকাতির ঘটনা ঘটে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সংঘবদ্ধ ২৫/২৬ জনের মুখোশধারী ডাকাত দল প্রবাসী হাজী রফিকুল ইসলামের গৃহের পশ্চিমের দরজা দিয়ে প্রবেশ করে নগদ ৩ লাখ টাকা ও ১২ ভরি স্বর্নালঙ্কার লুটে নেয় বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করে। এসময় ডাকাত দল গৃহকর্তা হাজী রফিকুল ইসলাম,তার স্ত্রী নাছিমা বেগম, মেয়ে সাবিনা আক্তার,অন্ত:সত্তা মেয়ে ফারজানা আক্তার ও বাড়ির কেয়ারটেকার স্বপন মিয়াকে মারধর করে গুরুতর আহত করে।

গৃহকর্তা হাজী রফিকুল ইসলাম জানান, আমি বুধুন্ডা থেকে ৫ বছর পূর্বে জমি ক্রয় করে সাজিরপাড় মেইন রাস্তা সংলগ্ন বসতবাড়ি করি। ডাকাতদল আমাকে মারধর করে কুপিয়ে আমার স্ত্রী ও অন্ত:সত্তা মেয়েসহ অন্যান্যদের মারধর করে জমি ক্রয়ের জন্য রাখা ৩ লাখ টাকা ও স্বনার্লঙ্কার লুটে নেয়।

বিতারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বজলুর রহমান বগু মুন্সী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সোহাগ খান বলেন,৫ বছর পূর্বে প্রবাসী রফিকুল ইসলাম নতুন বাড়ি করে বসবাস করে আসছে। ডাকাতির বিষয়টি খুবই দু:খজনক। আমরা সঠিক তদন্তপূর্বক অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাই।

ইউপি সদস্য আব্দুল বারেক সর্দার জানান, আহতদের ডাক চিৎকার পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি এবং আহতের উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে বুধবার কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তদন্তপূর্বক দোষীদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু,৬ জানুয়ারি ২০২১