চাঁদপুর

চাঁদপুরে পৌনে দু’মণ গাঁজাসহ যুবক আটক

চাঁদপুর সদর উপজেলা হানারচর ইউনিয়নের চাঁদপুর-শরীয়তপুর রুটের হরিণা ফেরিঘাট এলাকা থেকে রোববার (১২ ফেব্রুয়ারী) ভোরে ১মণ ৩৫ কেজি গাঁজা ও একটি কভার্ড ভ্যানসহ শিমুল (২৪) নামে যুবককে আটক করেছে পুলিশ।

আটকৃত শিমুল বাগেরহাট জেলার রামপাল এলাকার আ. রশিদ শেখের ছেলে। আর গাঁজা বহনকারী জব্দকৃত কোকোলা কোম্পানির কভার্ড ভ্যানের করিগর শিমুল।

মডেল থানার টহলরত পুলিশ এ অভিযান পরিচালনা করে। সকাল সাড়ে ১০টায় সাংবাদিকদের এসব তথ্য জানায় পুলিশ।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব মন্ডল জানান, পুলিশ পূর্ব থেকেই ঘাটে উৎপেতে ছিলো। উদ্ধারকৃত গাঁজাগুলো চট্টগ্রাম থেকে শরীয়তপুর নিয়ে যাওয়ার উদ্দেশ্যে হরিণা ফেরিঘাটে কাভার্ডব্যানটি অবস্থান করে। পুলিশের টেরপেয়ে চালক মো. আসলাম এবং হেলফার আকরাম হোসেন গাড়ী রেখে পালিয়ে যায়। এ সময় স্থানীয় জনগনের সহায়তা মিকানিক শিমুলকে আটক করতে সক্ষম হয়। কোকলা কোম্পানীর কাবার্ডব্যানের নম্বর (ঢাকা মেট্টো-ঠ ১১-২২৩৩)। মালিকের মোবাইল নম্বর: ০১৭৭১০৬৭৫৩৪।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্যাহ ওলি জানান, মডেল থানা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ এটি। জব্দকৃত কাভার্ডব্যানটি থানা হেফাজতে রয়েছে। এই বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আটক গাড়ী মেকানিককে আদালতে পাঠানো হবে।

প্রতিবেদক-মাজহারুল ইসলাম অনিক
।। আপডটে, বাংলাদশে সময় ০৮ : ৫৫ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৭ রোববার
এইউ

Share