Home / চাঁদপুর / দু’একটি পরিবারের নয়, আমি সকল মানুষের এমপি : ডা. দীপু মনি
DSCN2616

দু’একটি পরিবারের নয়, আমি সকল মানুষের এমপি : ডা. দীপু মনি

আগামী জাতিয় সংসদ নির্বাচনে সামনে রেখে চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাথে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপির মতবিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের কদমতলাস্থ ডা. দীপু মনি এমপির বাসভবনে পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ নির্বাচকে ঘিরে বিভিন্ন মতামত তুলে ধরেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ডা. দীপু মনি এমপি বলেন, চাঁদপুরে অনেক উন্নয়ন কাজ হয়েছে। আমার কাছ হচ্ছে বরাদ্দ দেওয়া। আর সেই বরাদ্দ দিয়ে আপনারা উন্নয়ন কাজ সম্পন্ন করবেন।

আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে চাঁদপুরের জন্য বরাদ্দ এনে দেই। আর সেই বরাদ্দের কাজে যদি কোন অনিয়ম হয়, তাহলে আমি কাউকে ছাড় দিবো না। এটা সাধারণ মানুষের অধিকার। আর সাধারণ মানুষের অধিকার আদায়ত করতে যদি প্রধানমন্ত্রীর কাছে যেতো হয়, আমি সেখাও যাবো।

তিনি আরো বলেন, আমি কি একটি ’দুটো পরিবার জন্য এমপি হয়নি, আমি এমপি হয়েছি এ এলাকার সকল মানুষের জন্য। এ আসনে আওয়ামীলীগ জয়ী হতে হলে প্রতিটি মানুষের ভোট চাই। দলের বিরুদ্ধে কোন অনিয়মকে ছাড় দেওয়া হবে না। আওয়ামীলীগ একটি সুসংগঠিত দল। এখানে দলের নাম ব্যবহার করে কোন প্রকার অপরাধ-অনিয়ম সয্য করা হবে না। কারো সাথে আমার ব্যাক্তিগত বিরোধ নেই। আমি সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল রহমান বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদস্য আইয়ুব আলী বেপারী,

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়াম, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ আবুল কাশেম গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক বিবি দাস, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির খান, প্রচার সম্পাদক এমরান হোসেন সেলিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ খান,

সদস্য বাবুল পাটওয়ারী, রেজওয়ান আহমেদ রিজু পাটওয়ারী, মাহবুব, খান মো. টিটুসহ ১৫ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply