Home / সারাদেশ / দু’লঞ্চের চাপায় প্রাণ গেল নারী পোশাক কর্মীর
লঞ্চের

দু’লঞ্চের চাপায় প্রাণ গেল নারী পোশাক কর্মীর

নারায়ণগঞ্জের ফতুল্লা ঘাটে দু লঞ্চের চাপায় পড়ে রুশিয়া বেগম (৪৯) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।

মৃত রুশিয়া বেগমের ছোট বোন মুর্শিদা আক্তার জানান, তাদের বাড়ি বরগুনার কলাপাড়া উপজেলায়। নিহতের স্বামী জাহাঙ্গীর হোসেন এবং এক ছেলে ও এক মেয়ে গ্রামে থাকেন। আর রুশিয়া ফতুল্লায় একটি পোশাক কারখানায় কাজ করতেন। দুই বোন একই সঙ্গে ফতুল্লা পোস্ট অফিস এলাকায় থাকেন।

তিনি জানান, অফিস বন্ধ দেওয়ায় মুর্শিদা, তার স্বামী, মেয়ে ও রুশিয়া লঞ্চে করে গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন। ফতুল্লা লঞ্চঘাটে বাগেরহাট-২ নামে একটি লঞ্চে ওঠার সময় পাশ থেকে সাব্বির-২ নামে আরেকটি লঞ্চ এসে তাকে চাপা দেয়। এতে দু লঞ্চের মাঝে চাপা পড়েন রুশিয়া।

সেখান থেকে তাকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থার অবনতি দেখে সেখানকার চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠিয়ে দেন। কিন্তু ঢাকায় নেওয়ার আগেই পথে তার মৃত্যু হয়। পরে মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের সামনে থেকে আবার ফতুল্লা নিয়ে যান স্বজনরা।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হক জানান, দু লঞ্চে চাপায় পড়ে এক নারীর মৃত্যুর খবর শুনেছি। তবে বিস্তারিত বলতে পারছি না। ঘটনাটি নৌ-পুলিশ দেখছে।

বার্তা কক্ষ, ৮ জুলাই ২০২২