Home / উপজেলা সংবাদ / কচুয়া / দারাশাহী তুলপাই বাজার বণিক সমিতির কমিটি
দারাশাহী তুলপাই বাজার বণিক সমিতির কমিটি

দারাশাহী তুলপাই বাজার বণিক সমিতির কমিটি

জিসান আহমেদ নান্নু, কচুয়া ঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী দারাশাহী তুলপাই বাজার বণিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার রাতে দারাশাহী তুলপাই বাজারস্থ ইউনিয়ন পরিষদ ভবনে এ উপলক্ষে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আবদুস সামাদ আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আইয়ুব আলী পাটওয়ারী। সভায় উপস্থিত সকল ব্যবসায়ীদের পরামর্শে ও মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

এতে ব্যবসায়ী মো: জাসেদ চৌধুরীকে সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো: আবদুল হালিম কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা দেয়া হয়।

এদিকে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে ধারাশাহী তুলপাই বাজারের নতুন পরিচালনা কমিটি ও বণিক সমিতির পরিচিতি সভা উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বাজার পরিচালনা কমিটির সভাপতি নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো: আবদুস সামাদ আজাদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রত্যাশি আব্দুল মালেক পাটোয়ারী, বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি মো: নুরুল ইসলাম পাটওয়ারী, মো: বিল্লাল হোসেন পাটওয়ারী, মো: রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: শরীফুল ইসলাম মিয়া, সাংগঠনিক সম্পাদক, ইউপি সদস্য মো: গোলাম খাজা ও কোষাধ্যক্ষ মোর্শেদ আলম সহ বাজার ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বণিক সমিতি ও বাজার পরিচালনা কমিটির কার্যালয় নির্ধারন, মাসিক চাঁদা নির্ধারনসহ বাজার উন্নয়ন বিষয়ক বেশ কিছু আলোচনা সিদ্ধান্ত হয়।

দারাশাহী তুলপাই বাজার বণিক সমিতির কমিটি

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply