Home / শীর্ষ সংবাদ / দাউদকান্দি-চাঁদপুর সড়কে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫
সড়কে

দাউদকান্দি-চাঁদপুর সড়কে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

কুমিল্লার দাউদকান্দিতে সিএনজিচালিত অটোরিকশা ও কাভার্ড ভ্যানের সাথে সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশা চার আরোহী ও চালকসহ পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও দুজন।

রোববার সকাল ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মহানন্দ এলাকায় দাউদকান্দি-চাঁদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জাহানারা বেগম (৫৫), পিযুজ মন্ডল (২৮), মো. শফিউল্লাহ (২৪), ইসমাইল হোসেন (৩৮) এবং মনির হোসেন (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে দাউদকান্দি থানার ওসি মোজাম্মেল হক জানান, দাউদকান্দি উপজেলা থেকে চাঁদপুরের কচুয়া সড়কের মহানন্দ এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ড ভ্যান বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। অটোরিকশায় চালকসহ মোট সাতজন ছিলেন। পাঁচজনের মরদেহ দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাম্মেল হক জাগো নিউজকে বলেন, সকাল পৌনে ১০টার দিকে কচুয়াগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। আহত হন অন্তত তিনজন।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার আরও একজনকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১১ ফেব্রুয়ারী ২০২৪