দশানী মোহনপুর উবির বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হাফিজ তপাদার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য হলেন বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান হাফিজ তপাদার। ৫ এপ্রিল বৃহস্পতিবার সকালে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম অভিষেক ও পরিচিতি সভায় তাকে বিদ্যোৎসাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য শিল্পপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র সভাপতিত্বে ম্যানেজিং কমিটির সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে তাকে বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করা হয়।

দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় এ সময় দাতা সদস্য মোহনপুর ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল হক চৌধুরী বাবুল, অভিভাবক সদস্য প্রতিনিধি ফজলুল হক সরকার, কাউছার আহামেদ, কাজী মোহাম্মদ জাকির হোসেন, রফিক মৃধা, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য প্রতিনিধি মনোয়ারা বেগম, সাধারণ শিক্ষক প্রতিনিধি মো. শাহজাহান মিয়া, বাবু মন্টু কুমার মন্ডল ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি পার্বতী রাণী ভৌমিক উপস্থিত ছিলেন।

ইব-নির্বাচিত বিদ্যোৎসাহী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী হাবিবুর রহমান হাফিজ তপাদার বলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির একজন সদস্য হতে পেরে আমি মতলব উত্তর দক্ষিণ উপজেলার উন্নয়নের রুপকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সফল মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য শিল্পপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র নিকট আন্তরিক ভাবে কৃতজ্ঞ। সেই সাথে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য ম্যানেজিং কমিটির সকল সদস্য ও এলাকাবাসীর সহযোগিতা কামনা করছি।

নিজস্ব প্রতিবেদক, ৬ মে ২০২২

Share