Home / চাঁদপুর / দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করলে তাদের শিক্ষা দিয়ে ছাড়বো
দলের মধ্যে

দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করলে তাদের শিক্ষা দিয়ে ছাড়বো

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চাঁদপুরে মতলব উত্তর উপজেলা ও ছেংগারচর পৌরসভা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩১ জানুুুুয়ারি শুক্রবার সকাল ১১ টায় চাঁদপুর শহরের মুনিরা ভবনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মোঃ জালাল উদ্দিন। উদ্বোধকের বক্তব্য রাখেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাক মিয়া এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড.সলিম উল্ল্যাহ সেলিম।

ড. মোঃ জালাল উদ্দিন তার বক্তব্যে বলেন, আজকের এই সম্মেলনে আমি সকল প্রয়াত নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তাদের ঘামে শ্রমে মতলবে বিএনপি প্রতিষ্ঠিত হয়েছে। তাদের রুহের মাগফেরাত কামনা করি। দলের নাম বিক্রি করে যারা দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করবেন, তাদের শিক্ষা দিয়ে ছাড়বো। কোনো মোনাফেকের দরকার নেই। নেতা কম হলেও চলবে। মোনাফেক মুক্ত বিএনপি চাই। শেখ ফরিদ আহমেদ মানিক চাঁদপুরে বিএনপির দুর্দিনে দলের হাল ধরেছেন। তার প্রতি ধন্যবাদ কতৃজ্ঞতা থাকলো।

তিনি বলেন, একটি কঠিন সময়ে আমরা দ্বি-বার্ষিক সম্মেলন করছি। যখন এদেশের প্রত্যেকটি মানুষ উৎকন্ঠায় রয়েছে। জালিম সরকার আমাদের নেত্রীকে বিনা অপরাধে বন্ধি করে রেখেছে। তার শারীরিক অবস্থা ভালো না।তার সু চিকিৎসা দরকার।

তিনি আরো বলেন, আপনারা নেতা নির্বাচনের দায়িত্ব আমাকে দিয়েছেন। আপনাদের দেয়া দায়িত্ব খেয়ানত হবে না। আপনারা নির্দেশের অপেক্ষায় থাকুন। তারেক রহমান যে নির্দেশনা দিবে, সে অনুযায়ী আন্দোললনে ঝপিয়ে
পরতে হবে। ইনশাল্লাহ গন আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।

ছেংগারচর পৌর বিএনপির সভাপতি মোঃনান্নু মিয়া প্রধানের সভাপ্রধানে ও মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল হক জিতুর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুনির চৌধুরী,হুমায়ুন কবীর, মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল,মতলব উত্তর উপজেলা সহ সভাপতি জাহাঙ্গীর আলম প্রধান,উপজেলা যুবদলের সভাপতি রাশেদ হাসান টিপু,ছেংগারচর পৌর বিএনপির সহ সভাপতি বোরহান ফরাজী, ফরাজীকান্দি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক গনি তপাদার,ফতেহপুর ইউনিয়নের সাধারন সম্পাদক নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুবু আনোয়ার বাবলু, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, সেলিমুছ সালাম, ফেরদৌস আলম বাবু, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোঃইউনূছ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এড.জহির উদ্দিন বাবর, সদর থানা বিএনপির সাধারন সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম সফিক, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার প্রমুখ।

আশিক বিন রহিম