Home / চাঁদপুর / জেলা পরিষদ নির্বাচন : দলীয় মনোনয়ন পেতে বিপ্লব সরকারের আবেদন
দলীয় মনোনয়ন পেতে বিপ্লব সরকারের আবেদন জমা

জেলা পরিষদ নির্বাচন : দলীয় মনোনয়ন পেতে বিপ্লব সরকারের আবেদন

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ড সদস্য পদে মোঃ বিপ্লব সরকার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের কাছে আবেদন জমা দিয়েছেন। গতকাল ২২ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে তা জমা দেন।

বিপ্লব সরকার ৯নং ওয়ার্ড বাগাদী, বালিয়া ও ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব, বালিথুবা পশ্চিম, গোবিন্দপুর উত্তর, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন থেকে সদস্য পদে নির্বাচনে অংশ নিচ্ছেন।

তার পিতার মৃত আঃ কাদির সরকার, মাতা হোসনে আরা বেগম। তিনি ১৯৭০ সালের ৫ মে জন্মগ্রহণ করেন। ২০১০ সালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনতা লীগ চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক, ২০১১ সাল থেকে ২০১৬ সালের জানুয়ারি পর্যন্ত তাঁতী লীগ চাঁদপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক, ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত তাঁতী লীগ চাঁদপুর পৌর কমিটির আহ্বায়ক, ২০১৩ সাল থেকে বাংলাদেশ নৌ-যান শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও ২০১৫ সাল থেকে বাংলাদেশ নৌযান শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

বাংলাদেশ মানবাধিকার ও সংবাদ সংস্থা, জাতীয় সাংবাদিক সংস্থা, কনজুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটসসহ বিভিন্ন মানবাধিকার সংস্থার সাথে জড়িত।

তিনি জেলা পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের সকল ভোটারের কাছে দোয়া চেয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ১:০০ এএম, ২৩ নভেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply