কচুয়া

কচুয়ায় শাজুলিয়া দরবার শরীফে দোয়া

কচুয়া উপজেলা ঐতিহ্যবাহী দহুলিয়া শাজুলিয়া দরবার শরীফের পীর শাহ মুহাম্মদ রুহুল্লাহ শাজুলি বলেন,দুনিয়া হলো প্রকৃত মুমিনের জন্য কষ্টের জায়গা। তবে দুনিয়াতে আল্লাহর ইবাদত করলে আখেরাত হবে সুখের স্থান। ইসলাম হলো শান্তির ধর্ম। ইহকালে মুমিনগণ ভালো কাজ করলে আখেরাতে মুমিনগণ পুরস্কৃত হবে। পবিত্র মাহে রমজান হলো নিজেকে আত্মশুদ্ধি করার মাস। যে ব্যক্তি রমজান মাস পেয়েও নিজেকে আত্মশুদ্ধি করতে পারেনি তিনি বড় হতভ্যাগ্য মানুষ।

রোববার বিকালে ঐতিহ্যবাহী শাজুলিয়া দরবার শরীফের উদ্যোগে গুনীজন ও এতিম শিক্ষার্থীদের সন্মানে ইফতার মাহফিলে বয়ানকালে তিনি এসব কথা বলেন।

পরিচালক শাহ মুহাম্মদ নুরুল্লাহ শাজুলির পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন। ইফতার মাহফিলে বয়ান রাখেন, দরবার শরীফের মুবাল্লিক মাওলানা হেদায়েত উল্যাহ,মাও.মাসুম বিল্লাহ,নুর আহমেদ আজাদ প্রমুখ। এসময় নারায়ন পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আব্দুল কুদ্দুস,সমাজসেবক আব্দুল মোতলেব সহ এলাকারর গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে দেশ ও মুসলিম জাতির শান্তি কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৫ এপ্রির ২০২১

Share