Home / চাঁদপুর / ৩০ তারিখে ভোট দিয়ে অপশক্তির সমুচিত জবাব দিন : দীপু মনি
IMG_20181225_174905

৩০ তারিখে ভোট দিয়ে অপশক্তির সমুচিত জবাব দিন : দীপু মনি

চাঁদপুর পৌর এলাকার বাবুরহাট স্কুল এ- কলেজ মাঠে চাঁদপুর-৩ আসনে নৌকা মার্কার প্রার্থী ডাঃ দীপু মনির পক্ষে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

তিনি বক্তব্যে বলেন, ৩৫ বছরের অনেক এমপি মন্ত্রী ছিলেন কিন্তু কেউ নদী ভাঙার বিষয়ে কাজ করেনি। কিন্তু আমি ওয়াদা দিয়ে চাঁদপুর-হাইচর ভাঙন রক্ষার্থে ১৯ কিলোমিটার স্থায়ী বাঁধ নির্মান করেছি। এখন আর নদী ভাঙার আতংকে রাত দিন কাটাতে হয় না।

তিনি আরো বলেন, বিএনপির কথিত প্রার্থী নিজে নেতৃত্ব দিয়ে আমার বাড়িতে হামলা চালিয়েছে। আমার বাড়ি কোন প্রাসাদ নয়, আমার বাড়িতে কোন দেয়াল নেই। আমি পৌর মার্কেটের একটি ফ্ল্যাটে থাকি। তারা নির্বাচনে হারবে জেনে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। কোন দিন যেন অপশক্তি দাঁড়াতে না পারে সেজন্য ৩০ তারিখে ভোট দিয়ে সমুচিত জবাব দিন।

দীপু মনি বলেন, আমার নির্বাচনী এলাকায় ৩০টি আশ্রয়ন প্রকল্পে ৩৭৫০ নদী ভাঙতি মানুষ বসবাস করছে। দেশের কোন নির্বাচনী এলাকয় এতগুলো আশ্রয়ন প্রকল্প নেই, কারণ আমার নির্বাচনী এলাকা নদীতে বেষ্টিত। আপনারা কঠোর পরিশ্রম করেন, তা বিএনপির আমলেও করতেন কিন্তু আয় রোজগার নিশ্চয় এত ভাল ছিল না। আওয়ামী লীগের আমলে কেউ না খেয়ে থাকি না। সকলে এখন সুন্দরভাবে বসবাস করছে তা সম্ভব হয়েছে শেখ হাসিনার কারনে।

জনসভায় আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, দীপু মনি ২০০৮ সালে যা ওয়াদা করেছিল তাপূর্ন করেছে। তাই ওয়াদা রক্ষাকারী দীপু মনিকে আবার নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। আপনারা বিএনপি জামায়াতকে না বলুন এরা আবার ক্ষমতায় আসলে দেশকে পাকিস্তানপন্থী করে জঙ্গীদের দেশ বানাবে। আজ শেখ হাসিনার আমলে সকল সেক্টরে দৃশ্যমান উন্নয়ন হয়েছে।

জনসভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহীর হোসেন পাটওয়ারী, উপ-দপ্তর সম্পাদক এডভোকেট রনজিৎ রায় চৌধুরী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদস্য এডভোকেট সাইয়েদুল ইসলাম বাবু,

এডভোকেট বদিউজ্জামান কিরন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোষ, ভারপ্রাপ্ত সাধারন সম্পদক আমিনুল ইসলাম বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট জাফর ইকবাল মুন্না।

আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগের অসংখ্য নেতাকর্মী। জনসভা শেষে সন্ধ্যায় কুমড়াডুগী এলাকায় উঠোন বৈঠকে বক্তব্য রাখেন ডাঃ দীপু মনি।

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ ডিসেম্বর, ২০১৮