তোমরা মোবাইলে আসক্ত হবে না: পুলিশ সুপার

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহ্তলী জিলানী চিশতী কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৩ নভেম্বর (মঙ্গলবার) সকাল ১১টায় জিলানী চিশতী কলেজের হল রুমে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার)।

পুলিশ সুপার বলেন, বিদায় শব্দটি একদিক থেকে আনন্দের এবং অন্যদিক দু:খের। কারন হলো প্রতিষ্ঠান শিক্ষক ওনাদের ছেড়ে চলে যেতে হচ্ছে। জীবনের লক্ষে পৌছার জন্য চেষ্টা অব্যাহত রাখতে হবে। সাফল্যের জন্য চেষ্টা ও মেহনত করতে হবে। নিজেকে গড়ে তোলার এখনই সময়। প্রতিযোগিতার যুগে নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়তে পরিশ্রম সততা নিষ্ঠার বিকল্প নেই। সততার চর্চা জীবনে সর্বক্ষেত্রে অব্যাহত রাখবে। ব্যক্তি জীবন, শিক্ষা জীবন ও কর্মজীবন সকল ক্ষেত্রে সৎ থাকতে হবে।

তিনি বলেন, কিশোর গ্যাং, মাদক ও ইভটিজিং থেকে সবাইকে দূরে থাকবে হবে। আজকে এ শপথ করব জীবনে কোনদিন মাদক গ্রহন করব না এবং পরিবার পরিজনকে মাদকমুক্ত রাখার চেষ্টা করব। বাল্যবিবাহ রোধ করতে হবে। আমরা সকলে শিক্ষকদের কাছে কৃতজ্ঞ থাকতে হবে। তোমরা মোবাইলে আসক্ত হবে না। সঠিক জ্ঞান অর্জন করে দেশের কল্যানে কাজ করতে হবে।

অনুষ্ঠানে ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ এবং প্রভাষক মো: জহিরুল ইসলম খান মুরাদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ,চাঁদপুর জেলা প্রশাসনের শিক্ষা শাখার নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবিদা সিফাত, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো: মাসুদুর রহমান নান্টু পাটওয়ারী।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার)। অনুষ্ঠানে শিক্ষকদের মাঝে কলেজের পক্ষ থেকে উপহার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি কলেজ গভর্নিং বডির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

স্টাফ করেসপন্ডেট

Share