Home / উপজেলা সংবাদ / কচুয়া / তেগুরিয়া উবির এডহক কমিটির সভাপতি সালাউদ্দিন সরকার
উবির

তেগুরিয়া উবির এডহক কমিটির সভাপতি সালাউদ্দিন সরকার

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির নতুন সভাপতি মনোনীত হলেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার। গত ১৬ জুলাই মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কুমিল্লা শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

তবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু তাহের পাটওয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইব্রাহিম খলিল স্বপন শিক্ষক প্রতিনিধি ও অভিভাবক প্রতিনিধি হিসেবে মো. শরীফ হোসেনকে মনোনীত করা হয়। অন্যদিকে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ বজায় রাখতে আগামী ৩মাসের মাধ্যে নিয়মিত নতুন কমিটি গঠনের দাবী জানিয়েছেন অভিভাবকসহ সচেতন এলাকাবাসী।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার কচুয়া উপজেলার বাইছারা গ্রামের অধিবাসী ডা. আজগর আলী সরকারের ছেলে। তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হিসেবে উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার কে মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী। পাশাপাশি তাকে এ পদে মনোনীত করায় কচুয়ার সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ জুলাই ২০২৪