Home / উপজেলা সংবাদ / হাইমচর / ‘তুচ্ছ ঘটনায়’ হাইমচরে আ’লীগ নেতার ওপর হামলা : আহত ৩
‘তুচ্ছ ঘটনায়’ হাইমচরে আ’লীগ নেতার ওপর হামলা : আহত ৩

‘তুচ্ছ ঘটনায়’ হাইমচরে আ’লীগ নেতার ওপর হামলা : আহত ৩

‘তুচ্ছ ঘটনাকে’ কেন্দ্র করে চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানী লক্ষ্মীপুর গ্রামে শনিবার (১ অক্টোবর) দুপুরে ইউনিয়ন আ’লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের ওপর হামলা করেছে প্রতিপক্ষরা।

হামলায় আ’লীগ নেতা মো. বাচ্চু মিয়া খান সহ তার পরিবারের ৩ জন আহত হয়েছে।

আহতদের হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ নিয়ে হাইমচর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকাতে উত্তেজনা বিরাজ করছে।

হাইমচর থানায় অভিযোগ সূত্রে জানাযায় উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন আ’লীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ বাচ্চু মিয়া খানদের প্রতিবেশি এমরান গাজি, আঃ কুদ্দুস গাজি তাদের সহযোগীদের নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাচ্চু মিয়া খান ও তাদের পরিবারের সদস্যদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে।

হামলায় বাচ্চু মিয়া খান(৩১) তার বোন মরিয়ম বেগম(২২) ও তার মা’ ফাতেমা বেগম(৫০)কে আহত করে এবং নগদ টাকা, মোবাইল ও স্বর্ণের চেইন চিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়।

মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত বাচ্চু মিয়া খানকে প্রথমে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে আশংকাজনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে প্রেণ করা হয়।

এ নিয়ে এলাকাতে উত্তেজনা বিরাজ করছে। আহত বাচ্চু মিয়া খান হাইমচর থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহত বাচ্চু মিয়া খান জানান, ‘আমাদের প্রতিবেশি ছাত্তার গাজির সাথে চলাচলের রাস্তা নিয়া দীর্ঘদিন হতে বিরোধ চলে আসছিল। শনিবার দুপুরে ছাত্তার গাজির ছেলে এমরান তুচ্ছ ঘটনায় আমার ও আমার পরিবারের ওপর হত্যার উদ্যেশ্যে পরিকল্পিতভাবে হামলা করে। আমি প্রশাসনের নিকট এ হামলার বিচার চাই।’

এ ব্যাপারে অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি।

হাইমচর করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৪:০০ এএম, ০২ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply