Home / বিশেষ সংবাদ / ‘তার সাথে স্ত্রীর ছবি দেখে আমি পাগল হয়ে যাচ্ছি’
‘তার সাথে স্ত্রীর ছবি দেখে আমি পাগল হয়ে যাচ্ছি’
প্রতীকী ছবি

‘তার সাথে স্ত্রীর ছবি দেখে আমি পাগল হয়ে যাচ্ছি’

চাঁদপুর টাইমস ডেস্ক:

নাম প্রকাশে অনিচ্ছুক এক তরুণী জানিয়েছেন তাঁর ডিভোর্স ও ব্যাকুলতার কথা।

“দয়া করে আমার নামটা বলবেন না। আমি একটি সরকারি চাকরি করি।আমার বিয়ে হয়েছিল তিন বছর আগে নিজের পছন্দে। বাবা মা আমার বিয়েটা মেনে নেয়। আমার স্বামী বিদেশে থাকত। বিয়ের ১ সপ্তাহ পর চলে যায়।
আমি আমার বাবার বাড়ী থাকতাম। যেহেতু আমার চাকরি আর পড়ালেখা এখানেই ছিল। কিন্তুু আমি প্রতি সপ্তাহে শ্বশুর বাড়ী যেতাম। আমি আমার সাধ্যমত তাদের জন্য করতে চেষ্টা করতাম। কিন্তু তারপরও তারা আমার স্বামীর কাছে নালিশ দিতো। আর আমাকে রাগারাগি করত ফোনে। তবুও সব মেনে নেই নিজের পছন্দের বলে।
এভাবে একটা সময় আমার স্বামীর সাথে আমার সম্পর্ক খারাপ হয়ে যায়। কথা বলাও বন্ধ হয়ে যায়। কিছুদিন আগে সে দেশে আসে। আমার সাথে কথা বলে। আমি অতীতের কথা মনে করে কথা বলি নাই। কিন্তু সে অপেক্ষা করে না, কিছুদিন পরই আমাকে ডিভোর্স দিয়ে দেয়। আবার ১ সপ্তাহর মধ্যে বিয়ে করে ফেলে। সব কিছু এত দ্রুত হয় যে কিছুই বুঝতে পারছিলাম না।
আমি তাকে ভালবাসি, প্রচন্ড রকম ভালবাসি। তাকে ফিরে পেতে চাই আমি। তার আর তার স্ত্রীর ছবি দেখে আমি পাগল হয়ে যাচ্ছি। আমি কী করব কিছুই বুঝতে পারছি না।”

পরামর্শ:

দেখুন, আপনি যেটা এখন অনুভব করছেণ, সেটা ভালোবাসা নয়। ঈর্ষা। নিজের পছন্দের কিছু অন্য কে নিয়ে ফেলার পর সেটাকেই পাবার একটা প্রচণ্ড আকাঙ্ক্ষা আমরা অনুভব করি। যেহেতু আপনার স্বামী আরেকজনকে বিয়ে করেছেন, তাই আপনি সেটা সহ্য করতে পারছেন না। এটা খুবই সাধারণ অনুভব। আমরা মানুষ তো!
আপনার এখন কিছুই করার নেই আপু। যেটা অবার সেটা হয়ে গেছে। নিজের সুযোগ আপনি হেলায় হারিয়েছেন। স্বামী তো আপনার সাথে কথা বলতেই চেয়েছেন, আপনি না বলে শেষ সুযোগ নষ্ট করে ফেলেছেন। এখন কিছুই করার নেই। তাছাড়া তিনি যেহেতু ১ সপ্তাহের মাঝেই বিয়ে করেছেন, তাই ধারণা যায় যে তিনিও আপনার সাথে সম্পর্ক রাখতে আগ্রহী ছিলেন না।
এখন সেই ভদ্রলোক আপনার এক্স হাজব্যান্ড এবং আরেকটি মেয়ের স্বামী। কেন আপনি আরেকটি মেয়ের সংসার ভাঙবেন? তাঁকে যদি ভালোই বেসে থাকেন, তাঁকে তাঁর জীবনে সুখে থাকতে দিন। সেটাই হবে সত্যিকারের ভালোবাসা। আর আপনি নিজে সবকিছু ভুলে জীবনের পথে সামনে যাওয়ার চেষ্টা করুন। অতীত নিয়ে ঘাঁটাঘাঁটি করলে তাদের কোন ক্ষতি অবে না, ক্ষতি হবে কেবলই আপনার। (সূত্র- প্রশ্নোত্তর পর্ব প্রিয়.কম)