Home / কৃষি ও গবাদি / তামাক মুক্ত দিবসে ধূমপান ছাড়লেন চাঁদপুরের ৫ আইনজীবী
তামাক মুক্ত দিবসে ধূমপান ছাড়লেন চাঁদপুরের ৫ আইনজীবী

তামাক মুক্ত দিবসে ধূমপান ছাড়লেন চাঁদপুরের ৫ আইনজীবী

বিশ্ব তামাক মুক্ত দিবসে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সেলিম আকবরসহ ৫ আইনজীবী ধুমপান ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার (৩১ মে) বিকেল সাড়ে ৩টায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে স্থানীয় সাংবাদিক ও আইনজীবীদের উপস্থিতিতে তারা এ ঘোষণা দেন।

ধুমপান ছেড়ে দেয়া অন্যান্য আইনজীবীরা হচ্ছেন, জেলা বারের সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, আ্যড. বদিউজ্জামান কিরণ, এটিএম মোস্তফা কামাল।

অ্যাড. সেলিম আকবর আরো ঘোষণা দেন, ধূমপান করে যে টাকা ব্যয় করতেন, ওই টাকা তিনি আমৃত্যু ১০ জন গরিবকে প্রতিমাসে ৫শ’ টাকা করে প্রদান করবেন।

অনুষ্ঠানে এ ৫ আইনজীবীর সাথে একাত্মতা পোষণ করে ধূমপান ছাড়ার ঘোষণা দেন মুক্তিযোদ্ধা শফিক গাজী।

অ্যাড. ইয়াসিন আরাফাতের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, বর্তমান সভাপতি বিএম হান্নান, জেলা বারের সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মির্জা জাকির, অ্যাড. জাকির হোসেন ফয়সাল, একুশে টিভির জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, বাংলা নিউজের চাঁদপুর করেসপন্ডেন্ট মুহাম্মদ মাসুদ আলম প্রমুখ।

যে ১০ জনকে সহায়তা প্রদান করা হয় তারা হলেন মালেকা বানু, আমিরেন নেছা, আনোয়ারা বেগম, তাজু বেগম, রাবেয়া বেগম, বুলু বেগম, মনোয়ারা বেগম মণি, বুলু বেগম, শামসুল হক, মনোয়ারা বেগম।

]আশিক বিন রহিম

:  আপডেট, বাংলাদেশ সময় ০৬:৫০ পিএম,  ৩১ মে  ২০১৬, মঙ্গলবার

ডিএইচ

Leave a Reply