তরিকত ফেডারেশন চাঁদপুর জেলা কমিটির ঈদ পুনর্মিলনী ও সভা

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চাঁদপুর জেলা কমিটির ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ মে শনিবার চাঁদপুর বড় স্টেশন এলাকায় মোলহেডে বিকেল ৩ টার দিকে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর জেলা কমিটির সভাপতি আলহাজ্ব শাহ মোঃ আলী হোসাইন।

এ সময় তিনি বলেন বাংলাদেশ তরিকত ফেডারেশন এ টি একটি ধর্মীয় সংগঠন ১৪ দলের অন্যতম সরিক দল এ সংগঠন বর্তমান সরকারের জোটের সাথে রয়েছে দুজন এমপি।

তবে সংগঠনের চেয়ারম্যান হচ্ছেন মাইজভান্ডার দরবার শরীফের আওলাদে রাসুল আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপির, তার নির্দেশে সারা দেশে বাংলাদেশ তরিকত ফেডারেশন সুসংগঠিত হয়ে শক্তিশালী সংগঠন আর্জন করছেন। আজ বিশ্বের মাঝে পরিচিতি লাভ ও করেছে আসুন আমরা এক হয়ে তরিকত ফেডারেশনে কাজ করি। আমরা যে দরবারের হই না কেন সবাই মিলে জেলা ও উপজেলার পৌরসভা ও ইউনিয়ন ওয়ার্ড কমিটি করে একটি শক্তিশালি সংগঠন তৈরি করি। এই সংগঠনের মাধ্যমে আপনি নিরর্বাচন করতে পারনে আসুন আমরা দরবারের খেদমতের পাশা পাশি তরিকতের সংগঠনের কাজ করি।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলাবাংলাদেশ তরিকত ফেডারেশনের চাঁদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মিজানুর রহমান চাঁদপুরী,আরো বক্তব্য রাখেন বাংলাদেশ তরিকত ফেডারেশন জেলা কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব মাওলানা মোহাম্মদ আলী নকশাবন্দী চাঁদপুরী ও জেলার সহ সভাপতি পীরজাদা খাজা জোবায়ের আহমেদ ও মাওলানা কেফায়াতুল্লাহ ও আঃ রশিদ খান, যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ এরশাদ খান,ও কাজী করির হোসেন, মাওলানা আলাউদ্দিন আল কাদরী মাওলানা বোরহান উদ্দিন হাজিগঞ্জ পিরোজপুর মাসুদ রানা, ও মোঃ মাসুদ হাওলাদার সহ তরিকতের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে মোনাজাত মাধ্যমে দেশবাসী ও সবার জন্য দোয়া চাওয়া।

স্টাফ করেসপন্ডেট, ১৪ মে ২০২২

Share