মতলব দক্ষিণ

মতলবের নারায়ণপুরে এক্সিম ব্যাংকের শাখার উদ্বোধন

মতলবের নারায়ণপুর বাজারে এক্সিম ব্যাংকের ১১১তম শাখা শনিবার (২২ অক্টোবর) সকাল ১০টায় নারায়ণপুর বাজারে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কুমিল্লা আঞ্চলিক প্রধান মো. আব্দুর রহমানের সভাপতিত্বে ও এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ের অফিসার মো. লতিফুল মতিন মিঠুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম সিরাজুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন শাখা ব্যবস্থাপক আব্দুল মতিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণপুর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা কামরুল এহসান শান্তি, অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিন, সাপ্তাহিক আজকের মতলব পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব।

ড. মোহাম্মদ হায়দার আলী বলেন, ‘এক্সিম ব্যাংকের শরীয়াহ সম্মত ব্যাংকিং সেবাসহ সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে। ব্যাংকের দৃঢ় আর্থিক অবস্থান, গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ সম্পর্কে আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ আন্তর্জাতিক, দেশীয় বিভিন্ন পদক, স্বীকৃতি এবং কৃষি বিনিয়োগে শতভাগ সাফল্য অর্জন করায় বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে পরপর ৩ বার প্রশংসাপত্র লাভ করে।’

স্থানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান। এসময় প্রধান কার্যালয়ের নির্বাহী কর্মকর্তাবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:১০ পিএম, ২২ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

About The Author

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
Share