Home / চাঁদপুর / তফসিল বাতিলের দাবিতে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল
তফসিল

তফসিল বাতিলের দাবিতে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

অবৈধ সরকারের অধীনে ঘোষিত একতরফা নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৬ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে শহরের বাইতুল আমীন শপথ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের জেলা সভাপতি শেখ মুহাম্মাদ জয়নাল আবদিন।

তিনি বলেন, অবৈধ সরকারের অধীনে ঘোষিত নির্বাচনি তাফসিল এ দেশের জনগণ মানে না। সরকার দেশের মানুষের জনমত উপেক্ষা করে অবৈধভাবে তফসিল ঘোষণা করেছে। এই তফসিল ঘোষণার মাধ্যমে দেশকে সংঘাতের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। দেশের মানুষ আজ ফুসে উঠছে, নির্বাচনকে কেন্দ্র করে দেশে নতুন করে সংকট সৃষ্টি হবে। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, সকল বিরোধীদল সহ জনগণের দাবি মেনে নিয়ে এই তফসিল বাতিল করে সংলাপের আয়োজন করুন। আপনারা পদত্যাগ করে একটি সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করুন।

ইসলামী আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক শাহ জামাল গাজী সোহাগের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি কেএম ইয়াসিন রাশেদসানী, অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ বেলাল, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা হেলাল আহমদ, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাওলানা আফসার উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, সদর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি ডাক্তার বেলাল হোসেন, পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নাঈম তানভীর, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মাওলানা আবুল বাশার, ছাত্র আন্দোলনের সভাপতি সেলিম হোসাইন প্রমুখ।

সমাবেশ শেষে বাইতুল আমীন শপথ চত্বর থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাস স্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়।

স্টাফ রির্পোটার, ১৬ নভেম্বর ২০২৩