চাঁদপুর

ঢাবি শিক্ষার্থীর ওপর হামলায় চাঁদপুরে মানববন্ধন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ডাকাতিয়ার সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো. হাসান জাহাঙ্গীর সুজনের উপর মাদক কারবারীদের অতর্কিত হামলার সাথে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৫ মার্চ শুক্রবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ ও ডাকাতিয়া সংগঠনের আয়োজনে ঘন্টা ব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করে শিক্ষার্থীবৃন্দ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও হাসান জাহাঙ্গীর সুজনের উপর মাদক কারবারীদের হামলার তীব্র প্রতিবাদ জানাই। যারা মাদকাসক্ত এবং মাদক ব্যবসায়ী তাদের বিরুদ্ধে আমাদের কাজ করবোই। যতই বাঁধা আসুক না কেনো, আমাদের কেউ রুখতে পারবে না। সমাজ থেকে মাদক দূর করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

শিক্ষার্থীরা আরো বলেন, ভালো কাজে বাঁধা বিপত্তি আসবেই। কিন্তু বর্বর হামলা মেনে নেওয়া যায় না। যারা আমাদের ভাইয়ের উপর হামলা করেছে, আমরা প্রশাসনের কাছে দ্রুত বিচার দাবি করছি। তাদের কঠোর শাস্তি না দিলে আমাদের আন্দোলন চলমান থাকবে।

ডাকাতিয়া সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের শিমুলের সভাপতিত্বে ও বিতর্ক নাট্যবিষয়ক উপ সম্পাদ মো. মেহেদী হাসানের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা হাফিজ আল আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, আহমেদ মুনাফ, দপ্তর সম্পাদক রেদওয়ান আহমেদ, আপ্যায়ন সম্পাদক উবাইদুল্লাহ রিদওয়ান, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান, ক্রীড়া সম্পাদক শৌরব হোসাইন সহ বিভিন্ন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত ৩ মার্চ বুধবার চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া সড়কের উপর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ডাকাতিয়ার সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো. হাসান জাহাঙ্গীর সুজনের উপর মাদক কারবারীরা হামলা চালায়। এ সময় সুজন গুরুতর আহত হয়।

প্রতিবেদকঃ শরিফুল ইসলাম,৬ মার্চ ২০২১

Share