Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের কমিটিতে সিনিয়র সহ-সভাপতি এমপি রুহুল
adv. ruhul 2
ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের কমিটিতে সিনিয়র সহ-সভাপতি এমপি রুহুল

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি করা হয়েছে মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির। সহ-সভাপতি করা হয় ১১ জনকে।

তন্মোধ্যে ১ নম্বর সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে মতলব উত্তর-দক্ষিণের আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মো.নুরুল আমিন রুহুল।

১৯ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গত বছরের ৪ ডিসেম্বর অনুষ্ঠিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে শাখার সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন আবু আহমেদ মান্নাফি, আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন হুমায়ুন কবির।

কমিটিতে ১ নম্বর সহ-সভাপতি করায় সাংসদ নুরুল আমিন রুহুল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।এছাড়া সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতিও কৃতজ্ঞতা জানান।

আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার সিনিয়র সহ-সভাপতি পদে স্থান পাওয়ায় তাঁর নির্বাচনী আসন মতলব উত্তর-মতলব দক্ষিণে নেতাকর্মী, সমর্থক ও জনগন আনন্দ প্রকাশ করেছেন।

আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল ইতোমধ্যে বাংলাদেশ ছাত্রলীগের প্রচার সম্পাদক, বৃহত্তর ঢাকা মহানগর ছাত্রলীগের সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২০ নভেম্বর ২০২০