চাঁদপুর

‘চাঁদপুর ঢাকা থেকে পরিস্কার শহরে পরিণত হবে’

জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, সকলের সহযোগিতায় চাঁদপুর ঢাকা থেকে পরিস্কার শহর হিসেবে পরিণত হবে। আর এই কাজে চাঁদপুরের সকল গর্ণমান্য ব্যক্তিবর্গকে সম্পৃক্ত করে কাজে লাগানো হবে। আপনাদের সকলের সম্মিলিত সহযোগিতায় আমরা পৌরবাসীর নিরাপত্তা ও শান্তি নিশ্চিত করবো।

চাঁদপুর পৌরসভার তৃতীয় নগর পরিকল্পনা ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প-৩ এর আওতায় মঙ্গলবার(২৭ ডিসেম্বর) বেলা ১১টায় পৌর পাঠাগারে নগর সমন্বয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের নিজেদের কাজ নিজেরাই করতে হবে। ক্লিন চাঁদপুরকে গ্রিন করতে হলে চাঁদপুরবাসী সহযোগিতা করতে হবে। আমরা প্রত্যেকেই শান্তিতে এবং নিরাপদে থকাতে চাই। চাঁদপুর পৌরবাসীর শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করণে আমরা ওয়াদাবদ্ধ।

চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদারের পরিচালনায় আগত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নুরল আমিন রুহুল, পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, পৌর কর্মচারী সংগঠনের সভাপতি আব্দুর রশিদ সর্দার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, চাঁদপুর চেম্বার অব কর্মার্সের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, মহিলা আওয়ামীলীগের সদস্য সচিব অধ্যাপিকা মাসুদা নুরসহ পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

নগর সমন্বয় কমিটির সভা শেষে জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত সহওয়ায় মহিলা আসনের (৪-৫-৬) এর মরহুম লুৎফর রহমানের সহধর্মীনী খোদেজা রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদসহ অন্যান্যরা।

প্রতিবেদক-শরীফুল ইসলাম ।। আপডটে,বাংলাদশে সময় ০৬ : ২৬ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার
এইউ

Share