ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে প্রাণ গেল কচুয়ার দুই শিক্ষার্থীর, দাফন সম্পন্ন

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চাঁদপুরের কচুয়ার দুই মেধাবী শিক্ষার্থীর। ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জ জেলার গজারিয়া পাখির ব্রীজের উপর উঠার সময় মালবাহী লরীর চাপায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন কচুয়া উপজেলার পালগিরি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে তানভীর আহমেদ রনি (২৬) এবং দুলাল মিয়ার ছেলে জাহিদ হাসান জিপু (২৫)। তারা দুইজনই ঢাকা কলেজের মেধাবী ছাত্র এবং খালাতো ভাই। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে শোকের মাতম বইছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরি গ্রামের আপন দুই খালাতো ভাই তানভীর হোসেন রনি ও জাহিদ হাসান জিপু মোটর সাইকেল যোগে ঢাকা থেকে কচুয়া আসার সময় পথিমধ্যে মহাসড়কের গজারিয়া এলাকার পাখির মোড় ব্রীজের উপর উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি লরী মোটরসাইকেলটিকে চাপা দেয়।

লরীটি রনির পেটের উপর দিয়ে এবং জিপুর পায়ের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই রনি মারা যায়। অচেতন অবস্থায় অন্য মোটর বাইক চালকগন তাদেরকে পিকআপে করে গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় পথিমধ্যে জিপুও মারার যায়। দুজনের জানাজা শেষে শুক্রবার বাদ জুমা জানাজা শেষে কচুয়ার পালগিরি গ্রামের পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ সেপ্টেম্বর ২০২৪

Share