Home / চাঁদপুর / ঢাকা-চট্টগ্রাম পাইপলাইন জ্বালানি তেল পরিবহন প্রকল্পের ভূমি অধিগ্রহণ সভা
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

ঢাকা-চট্টগ্রাম পাইপলাইন জ্বালানি তেল পরিবহন প্রকল্পের ভূমি অধিগ্রহণ সভা

চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ১০ ফেব্রুুয়ারি সকাল সাড়ে দশটায় পদ্মা ওয়েল কোম্পানীর ঢাকা-চট্টগ্রাম পাইপলাইনে জ্বালানি তেল পরিবহন শীর্ষক প্রকল্পের জন্য প্রস্তাবিত ভূমি অধিগ্রহণ সম্পর্কে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনার খান মজলিশ্। এ সভায় ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড ,বাংলাদেশ সেনা বাহিনী ঢাকার মেজর আইনুন ও পদ্মা ওয়েল কোম্পানীর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। কচুয়ার রাগদৈল মৌজা দিয়ে পাইপলাইন প্রবেম করার কারণে ভূমি অধিগ্রহণ ও হুকুম নামার প্রয়োজন

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন সড়কে দীর্ঘ সেতু নির্মাণ প্রকল্পের আওতায় চাঁদপুর জেলার হাজীগঞ্জ-বকুলপুর ফেরিঘাট –বড়কুল -টোরাঘর সেন্দ্রা সড়কে ৮১০ মিটার চেইনগেজে ডাকাতিয়া নদীর উপর ২৬৬.৩০ মিটার দীর্ঘ ব্রিজ নির্মাণের জন্য প্রস্তাবিত ভূমি অধিগ্রহণ সম্পর্ক অপর এক সভা অনুষ্ঠিত হয় ।

ন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আব্দুল্লাহ আল মাহমুদ জামান,ভূমি অধিগ্রহণ কমৃকর্তা অমিত চক্রবর্তী, পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম,প্রকল্প ইঞ্জিনিয়ার বাংলাদেশ ঢাকা সেনানিবাসের সামরিক কর্মকর্তা,সিভিল সার্জন সাখাওয়াতুল্লাহ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী,স্থানীয় সরকার প্রকৌশল, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপজেলা নির্বাহি অফিসার হাজিগঞ্জ কচুয়া প্রকল্প পরিচালক চট্টগ্রাম হতে ঢাকা পর্যন্ত পাইপ লাইনের প্রকল্প ইঞ্জিনিয়ার বাংলাদেশ ঢাকা সেনানিবাস অন্যান্য সামরিক কর্মকর্তা এ সভায় উপস্থিত ছিলেন।

আবদুল গনি , ১০ ফেব্রুয়ারি ২০২১