ঢাকা কলেজস্থ-চাঁদপুর জেলা ছাত্র কল্যান পরিষদের নতুন কমিটি গঠন

ঢাকার প্রাণকেন্দ্রে অবস্থিত ঢাকা কলেজেস্থ-চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার রিয়াদ ইসলামকে সভাপতি ও দেওয়ান ফজলে হাসান নিয়নকে সাধারন সম্পাদক করে নতুন এ কমিটির ঘোষণা দেয়া হয়।

এছাড়া কমিটিতে অধ্যাপক আনোয়ার মাহমুদ, প্রফেসর মো. আকতারুজ্জামান, মোছা. আয়েশা আক্তার ও ড. নাজমুল কবির চৌধুরীকে শিক্ষক উপদেষ্টা করা হয়। অন্যদিকে চাঁদপুরের বৃহত্তম মতলবের কৃতি সন্তান বোরহান উদ্দিন ইশরাককে প্রধান উপদেষ্টা করে এবং ইমরান হোসেন রাজ, মেহেদী হাসান মাহী, ফয়সাল আহম্মেদ, খন্দকার জিয়াউর রহমান জিয়া, আব্দুর রহিম রাজ, শরিফুল ইসলাম, নিজাম উদ্দিন, জুম্মান শেখ, শাহীন আলম তানভীর, শাহাবউদ্দিন ইমন, খন্দকার নাহিদ, মহিউদ্দিন মাফি, জিল্লুর রহমান, আবুবক্কর জুয়েল, উজ্জল গাজী, নোমান আলম মুন, মাহফুজুর রহমান রাজ, আব্দুল গাফ্ফার ও মো. আবু নাঈমকে ছাত্র উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয়।
এছাড়া কার্যকরী কমিটির অন্যান্যরা হচ্ছেন, সিনিয়র সহ সভাপতি সাব্বির আহম্মেদ সুজন গাজী, সহ-সভাপতি আকিব হোসেন, আব্দুল মালেক, আব্দুল মালেক সায়মন, হাসান শিকদার, কাফি ইব্রাহীম, শাহাদাত হোসেন, রাকিব, জাহিদুল ইসলাম শুভ, আহসান উল্লাহ, মেহেদী হাসান জিহান, মো. মেহেদী হাসান, মিনহাজুল ইসলাম, আফজাল হোসেন, মেহেদী হাসান, ফরহাদ উদ্দিন, মো, সোহাগ, তানভীর আহমেদ।

সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক, নাজমুল হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক মো. হিমেল, ফাহিম মাহমুদ নাঈম, জহিরুল ইসলাম, ইসরাফিল, সাখাওয়াত হোসেন, মিরাজ আহমেদ, আব্দুল কাইয়ুম, জিসান গাজী, এস.এম ইমাম হোসেন, আল আমিন হোসেন হৃদয়, আফনান খন্দকার, মাকসুদুর রহমান শান্ত, আল আমিন, ইয়াসিন পাঠান, মো. শরিফ, মো. সবুজ।

সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান দুর্জয়, জিহাদ হোসেন, নাহিদ হাসান বিজয়, তাসফিকুল আলম তুষার, মো. কামরুল ইসলাম, শাকিল আহমেদ, শাহ আলম, নাহিয়ান, হাবিব ওয়াহিদ। প্রচার সম্পাদক জিহাদ হোসেন, দপ্তর সম্পাদক তৌফিকুর রহমান, অর্থ সম্পাদক জিসান আহমেদ, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক গোলাম রাব্বি, ক্রিয়া বিষয়ক সম্পাদক জামাল হোসেন, কর্মসূচি ও উদ্দ্যোগ বিষয়ক সম্পাদক রিফাত মিয়া, আইন সম্পাদক আদনান, সাহিত্য বিষয়ক সম্পাদক সামি আফসার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মো. রাসেল, পরিবেশ বিষয়ক সম্পাদক শাহরিয়ার মিনহাজ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক জুনায়েদ আহমেদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবু সাঈদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. মাহমুদ, পরিকল্পনা উদ্যোগ বিষয়ক সম্পাদক আলমগীর, যোগাযোগ বিষয়ক সম্পাদক মাশফিক বিন রহমান তামিম, ধর্ম বিষয়ক সম্পাদক আরিয়ান আহমেদ শরীফ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. জিলানী, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক শাহপরান সাগর, রক্তদান বিষয়ক সম্পাদক মাশফিক রিয়াদ হোসেন। কমিটির নির্বাহী সদস্যরা হলেন, নাহিদ হোসেন, নাঈম হাসান আরাফ ও আফনান সামি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ অক্টোবর ২০২৪

Share