Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ঢাকায় চিকিৎসাধীন থেকেও ড.মো.আলমগীর কবির মামলার আসামি
alamgir-kobir-patwary

ঢাকায় চিকিৎসাধীন থেকেও ড.মো.আলমগীর কবির মামলার আসামি

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠা অধ্যক্ষ, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্সের মোতাওয়াল্লি, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, রোটারী ক্লাব অব. হাজীগঞ্জের প্রতিষ্ঠাতা, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার প্রতিষ্ঠাতা, শিক্ষাবিদ আলহাজ্ব ড. মো. আলমগীর কবির পাটওয়ারী ১০ জানুয়ারি থেকে গত ঢাকা এভার কেয়ার হাসপাতালে (এ্যাপালো হাসপাতাল) ডাক্তার মোহাম্মদ লুৎফুল লতিফ চৌধুরী ও প্রফেসার ডাক্তার বিগ্রে.জেনারেল সাইদুর রহমান এর অধীনে চিকিৎসাধীন থাকা স্বত্ত্বেও হাজীগঞ্জে পুলিশবাদী মামলার ১নং আসামি হয়েছে।


১২ জানুয়ারি হাজীগঞ্জ বাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালী দায়রা জজ আদালত থেকে গ্রেফতারি পরোয়ানাজারি করার প্রতিবাদে হাজীগঞ্জ বাজারে উপজেলা ও পৌর ছাত্রদল এবং যুবদল বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলে পুলিশের সাথে ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ড. মো. আলমগীর কবির পাটওয়ারীকে আসামি করা হয়। অথচ তিনি ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন যার ওয়ার্ডার নং ও পি ২১/৪২৭***।

হাজীগঞ্জ থানা সূত্রে জানাযায়, পুলিশের উপর হামলার ঘটনায় মঙ্গলবার রাতেই বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১০৯জনের নাম উল্লেখ পূর্বক আরো ৬০/৭০জন অজ্ঞাত নাম দিয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ সদ্য ঘোষিত উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মো. জিসান আহমেদ সিদ্দিকিসহ ২জনকে আটক করেছে।

স্টাফ করেসপন্ডেট,১৬ জানুয়ারি ২০২১