Home / সারাদেশ / ঢাকাস্থ লাউর ফতেহ্পুর বন্ধন ফোরামের ইফতার
ঢাকাস্থ

ঢাকাস্থ লাউর ফতেহ্পুর বন্ধন ফোরামের ইফতার

বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েগেলো ঢাকাস্থ লাউর ফতেহ্পুর ইউনিয়নবাসীর সংগঠন ‘বন্ধন ফোরাম’-এর ইফতার মাহফিল। ১ এপ্রিল সোমবার সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে অনুষ্ঠিত হয় এ ইফতার মাহফিল।

রাজধানী কেন্দ্রিক সংগঠন ‘বন্ধন ফোরাম’ ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহ্পুর ইউনিয়নের রাজধানীতে বসবাসরত নাগরিকদের একটি সুসংগঠিত ও শক্তিশালী প্লাটফর্ম।

প্রতিবছর এই সংগঠনের পক্ষথেকে ইফতারে মাহফিল সহ নানান অনুষ্ঠানের আয়োজন করা হয়। যার মধ্যদিয়ে এর সকল সদস্যদের মিলনমেলায় পরিণত হয়। যার ফলে সদস্যদের পারষ্পরিক মেলবন্ধন তৈরী হয়। এসব অনুষ্ঠানে বিশিষ্ট জনেরা উপস্থিত হন।

এরই ধারাবাহিকতায় অনুষ্ঠিত এবারের ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার কবির আহমেদ ভূইয়া, ব্যারিস্টার জাকির আহাম্মদ, অতিরিক্ত সচিব দিলীপ বনিক, ইঞ্জিনিয়ার বিপুল বনিক, ডা: মিজানুর রহমান, কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো, এড. সিরাজুল ইসলাম ফেরদৌস, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোশাররফ হোসেন সরকার, ফোরকানুল ইসলাম, ব্যারিস্টার আশরাফ রহমান, মাছরাঙা টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, এডভোকেট রাসেল, ব্যাংক কর্মকর্তা শেখ শামসুদ্দোহা, আব্দুল্লাহ আল মাসুম, মোঃ আতাউর রহমান, ইদ্রিস আলী প্রমূখ।

এছাড়াও অত্র ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি লিয়াকত আলী জুয়েল। সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক অভিজিত বনিক ও সিনিয়র সহসভাপতি সেলিম রানা।

বক্তব্য কালে অতিথিরা বলেন, ঢাকাস্থ লাউর ফতেহ্পুর ইউনিয়নবাসীর সংগঠন ‘বন্ধন ফোরাম’ একটি সুসংগঠিত একটি প্লাটফর্ম। যার মাধ্যেম শুধু ঢাকায় নয় লাউর ফতেহ্পুর ইউনিয়নও বিভিন্ন উন্নয়ন মূলক কাজে ভূমিকা রাখবে।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ৪ এপ্রিল ২০২৪