ঢাকাস্থ-কচুয়া সমিতির উদ্যোগে সংবর্ধিত হলেন ড. সেলিম মাহমুদ এমপি

চাঁদপুর-১ কচুয়া আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বিদ্যুৎ, জালানী খনিজ মন্ত্রণালয় ও আইন, বিচার ও সংসদীয় বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে।

ঢাকাস্থ-কচুয়া উপজেলা সমিতির আয়োজনে বৃহস্পতিবার বিকেলে কাকরাইল আইডিইবি ভবনের সোস্যাল গার্ডেন হলরুমে এ সংবর্ধনা দেয়া হয়।

এ উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় প্রধান মন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ঢাকাস্থ-কচুয়া উপজেলা সমিতির সি. সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা, ইঞ্জি. এ কে এম আবদুল মোতালেব। অনুষ্ঠান পরিচালনা করেন, ঢাকাস্থ-কচুয়া উপজেলা সমিতির সাধারন সম্পাদক মো. হুমায়ুন কবির।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি জি.এম আতিকুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সদস্য অ্যাড. জাহাঙ্গীর হোসেন দুলাল, ডা. শামছুদ্দোহা মজুমদার নিজাম, কোষাধ্যক্ষ অ্যাড. আবদুল খালেক, মোহাম্মদ হোসেন পাটওয়ারী দুলাল, মোস্তাফিজুর রহমান জুয়েলসহ আরো অনেকে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৯ মে ২০২৪

Share