Home / চাঁদপুর / ঢাকার প্রতিনিধি সভায় চাঁদপুরের ৮ শিক্ষক নেতার যোগদান
ঢাকার প্রতিনিধি সভায় চাঁদপুরের ৮ শিক্ষক নেতার যোগদান
Exif_JPEG_420

ঢাকার প্রতিনিধি সভায় চাঁদপুরের ৮ শিক্ষক নেতার যোগদান

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি ২০১৮) সকাল ১১ টায় জাতীয় প্রেস ক্লাবে শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির প্রতিনিধি সভায় চাঁদপুর জেলার কলেজ ও মাধ্যমিক শিক্ষক সমিতির ৮ জন শিক্ষক নেতা যোগদান করেন ।

বেলা ১১ টায় কেন্দ্রিয় মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো.আজিজুল ইসলামের সভাপতিত্বে ও কেন্দ্রিয় বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আসাদুল হকের পরিচালনায় দেশের বিভিন্ন জেলার প্রতিনিধিগণ সভায় বক্তব্য রাখেন।

চাঁদপুরের হলেন : বাকশিসের নেতা অধ্যক্ষ হারুন অর রশিদ,অধ্যাপক মোশারফ হোসেন,অধ্যক্ষ মেজবাহ উদ্দিন,মাধ্যমিক শিক্ষক সমিতির নেতা প্রধান শিক্ষক মো.শহীদুল্লাহ প্রধান,মোহাম্মদ হোসেন, মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির নেতা মো.বিলাল হোসেন,আবদুল গনি ও জাহাঙ্গীর হোসেন ।

শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির প্রতিনিধি সভায় চাঁদপুর জেলার কলেজ ও মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষে বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহবায়ক প্রধান শিক্ষক মো.শহীদুল্লাহ প্রধান ।

প্রতিনিদি সভায় শিক্ষাব্যবস্থা জাতীয়করণসহ ১১ দফা বাস্তবায়নে দেশের ৯ টি শিক্ষক সংগঠন মোর্চা গঠন করে এবার আন্দোলনের ডাক দিয়েছে।

আগামী ১৪ মার্চ কেন্দ্রিয় শহিদ মিনারে মহাসমাবেশের ঘোষণা দিয়েছে ওই শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটি। দেশের প্রতিটি জেলায় সংগ্রাম কমিটি গঠন করে দাবি আদায়ের মাঠে কেন্দ্রিয় নেতৃবৃন্দ ও প্রতিনিধিগণ আহবান জানান।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৬:১০ পিএম,১৭ ফেব্রুয়ারি ২০১৮,শনিবার
এজি