ড. সেলিম মাহমুদের মায়ের মৃত্যুবাষিকীতে স্মরণ সভা ও দোয়া

বাংলাাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ড.সেলিম মাহমুদের রত্মগর্ভা মা শাহজাদী বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে রোববার কলেজ মিলনায়তনে স্মরনসভা ও দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

কলেজের গভর্নিংবডির সভাপতি আলহাজ্ব মো. আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

কলেজের সহকারী অধ্যাপক আবুল খায়ের ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস ইউং মো. সালাউদ্দিন মাহমুদ,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম,ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান,পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন সুমন,চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উপ-প্রচার সম্পাদক কামাল হোসেন পারভেজ মিয়াজী,সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল প্রমুখ।

বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার,সাবেক শিক্ষক হরিপদ মজুমদার,ইউপি সদস্য শাহজালাল মিয়া,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক শুভজিত দাস,ছাত্রলীগ নেতা আলামিন হোসেন প্রমুখ। স্মরনসভার পূর্বে ড. সেলিম মাহমুদের মা শাহজাদী বেগমের সমাধিতে জিয়ারত করা হয়। পরে ড. সেলিম মাহমুদের মা শাহজাদী বেগমের জান্নাতময়ী জীবন কামনা বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২০ মার্চ ২০২২

Share