Home / খেলাধুলা / ‘ডু অর ডাই’ ম্যাচে আজ কি খেলবেন মুস্তাফিজ?
'ডু অর ডাই' ম্যাচে আজ কি খেলবেন মুস্তাফিজ?

‘ডু অর ডাই’ ম্যাচে আজ কি খেলবেন মুস্তাফিজ?

আইপিএলে বাংলাদেশের দুই তারকার মধ্যে নিয়মিত ভেলকি দেখিয়ে যাচ্ছেন সাকিব আল হাসান। তবে মুস্তাফিজ যেন মুদ্রার অপর পিঠ। শেষ তিন ম্যাচে তাকে একাদশেই রাখা হয়নি। আজ বুধবার ইডেন গার্ডেনে ডু অর ডাই ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হতে যাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মুস্তাফিজের ওপর আরেকবার আস্থা রাখবেন অধিনায়ক রোহিত শর্মা?

এই ম্যাচে রোহিত শর্মাদের হার মানে প্লে-অফের দৌড় থেকে প্রায় বিদায়। নাইটরা হারলেও প্রবল চাপে পড়বেন। তখন শেষ তিন ম্যাচেই জিততে হবে তাদের। হারাতে হবে সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাবকে। এই চাপ এড়াতে বুধবার কার্তিকদের জিততেই হবে। ওপেনার ক্রিস লিন বলেছেন, ‘যদিও প্রতি ম্যাচই ফাইনাল ভেবে খেলি, তবু নিজেদের এত চাপে ফেলতে চাই না আমরা। এই বড় বাধাটা পেরোতে পারলে হয়তো ফাইনালের দিকেও এগিয়ে যেতে পারি।’

ঠিক তিন বছর এক মাস আগে আইপিএলে মুম্বাইকে শেষ হারিয়েছিল নাইট রাইডার্স। তারপর থেকে মুম্বাই ম্যাচ মানেই ব্যর্থতা। এবার ঘরের মাঠে সেই বহু আকাঙ্ক্ষিত জয়ে ফিরতে যে মরিয়া নাইটরা। অন্যদিকে পরবর্তী রাউন্ডে যাওয়ার জন্য মরিয়া হয়ে আছে মুম্বাই। আশার যেটুকু আলো মিটিমিটি জ্বলছে সেটা নিয়েই লড়াই করতে চায় বর্তমান চ্যাম্পিয়নরা। অধিনায়ক রোহিত শর্মা শেষ চেষ্টা করে দেখতে চান। টান টান উত্তেজনা ছড়ানো ম্যাচটি দেখতে টিভিতে চোখ রাখতে হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

Leave a Reply