চাঁদপুর

চাঁদপুর ডিবি পুলিশের বিশেষ অভিযানে চোরাই গাড়িসহ গ্রেফতার ৪

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সদস্যদের বিশেষ অভিযানে চোরাই মোটর সাইকেল ও অটোবাইকসহ ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের মধ্যে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার পশ্চিম বামপাড়া মজিবুল হক বাড়ির আনিছুল (৪০) এর বাড়ি থেকে মোটর সাইকেল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের চৌকস উপ-পরিদর্শক (এসআই) আহসানুজ্জামান লাবু ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল রানার নেতৃত্বে সংগীয় ফোর্স অভিযানগুলো পরিচালনা করেন।

জিজ্ঞাসাবাদে সে জানায়, মোটরসাইকেলটি ফরিদগঞ্জ থানার ফয়সাল ও রাশেদের নিকট থেকে ক্রয় করেছে।

প্রসঙ্গত, গত ১৩ ফেব্রুয়ারি চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামন থেকে চুরি হওয়া নীল বর্ণের ফ্রেজার মোটরসাইকেলটি। তার দু’দিন পর কোর্টের সামন থেকে চুরি হওয়া আরেকটি নীল বর্ণের পালসার মোটরসাইকেলটিও ফয়সাল ও রাশেদ তার কাছে চুরি করে দিয়ে আসে।
এদিকে অভিযুক্ত আসামীকে দু’টি মোটর সাইকেল পৃথক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

অপর আরেক অভিযানে মতলব উত্তর থানা থেকে চোরাই অটোবাইকসহ পূর্ব নাউরি এলাকার তাজুল ইসলাম (৫৬), বরিশাল জেলার বনারীপাড়া থানার উপকুল গ্রামের মো. জাকির হোসেন (৩৬) ও হাবিবুর রহমান (৪৮), কে ষাটনল লঞ্চ ঘাট থেকে গ্রেফতার করা হয়।

অভিযুক্তদেরকে দু’টি অটোবাইক চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে অভিযানে নেতৃত্বদানকারী গোয়েন্দা কর্মকর্তা আহসানুজ্জামান লাবু চাঁদপুর টাইমসকে জানায়, ‘আমাদের অভিযান অব্যাহত আছে, অভিযুক্তদের নাম প্রকাশ করা যাচ্ছে না, তাদের সহযোগীসহ সবাইকে গ্রেফতারসহ চাঁদপুরে মোটরসাইকেল চুরির যতগুলো মামলা রয়েছে সবগুলো গাড়ি উদ্ধার করতে সক্ষম হবো। মোটরসাইকেল চোর চক্রকে স্বমূলে মুলোৎপাটন করার চেষ্টা অব্যাহত আছে।’

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৪৩ এএম, ২১ ফেব্রুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Share