Home / চাঁদপুর / ডিএন উচ্চ বিদ্যাল‌য়ের শতবর্ষ পূ‌র্তিতে আলোচনা সভা ও কেক কাটা
ডিএন উচ্চ বিদ্যাল‌য়ের

ডিএন উচ্চ বিদ্যাল‌য়ের শতবর্ষ পূ‌র্তিতে আলোচনা সভা ও কেক কাটা

চাঁদপুর শহরের ডিএন উচ্চ বিদ্যাল‌য়ের প্রাক্তন ছাত্র পূন‌র্মিলনী-২০২০ ও শতবর্ষ পূ‌র্তিতে আলোচনা সভা ও কেক কাটা ১ ফেব্রুয়া‌রি শ‌নিবার সন্ধ্যায় বিদ্যাল‌য়ের হল রু‌মে অনু‌ষ্ঠিত হ‌য়।

প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখেন, পূন‌র্মিলনী-২০২০ এবং শত বৎসর পূ‌র্তি উদযাপন প‌রিষ‌দের প্রধান উপ‌দেষ্টা, জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গ‌ণি পাটওয়ারী।

উদযাপন প‌রিষ‌দের আহবায়ক ডা. এসএম শহীদুল্লার সভাপ‌তি‌ত্বে ও প্রাক্তন ছাত্র অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী প‌রিচালনায় বক্তব্য রা‌খেন, উদযাপন প‌রিষ‌দের সদস্য স‌চিব সাবেক পৌর মেয়র শ‌ফিকুর রহমান ভূঁইয়া, বিদ্যাল‌য়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, ডা. মু‌কিত সফিউল আলম, উদযাপন প‌রিষ‌দের প্রধান সমন্বয়কারী এসডু পাটওয়ারী খ‌লিলুর রহমান গাজী, প্রচার উপ ক‌মি‌টির আহবায়ক তপন সরকার, মা‌নিক পোদ্দার, নুরুর রহমানা এনার, সদস্য স‌চিব স‌ফিউ‌দ্দিন বাবলু।

জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, চাঁদপুর জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ। এই প্রতিষ্ঠানটির অনেক গৌরব এবং সন্মান রয়েছে। আমরা বর্ণাঢ্যভাবে শত বৎসর পূ‌র্তি এবং প্রাক্তণ ছাত্র পূন‌র্মিলনীর আয়োজন করবো। এ নিয়ে আমরা অনেক বড় স্বপ্ন দেখেছি। আর এই স্বপ্ন পূরণের জন্যে সকলের সহযোগীতা এবং অর্থের প্রয়োজন। আমি আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করবো।

তিনি আরো বলেন, আমাদের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা অবশ্যই হবে। তবে এজন্যে সবাইকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। সকলের সার্বিক ভাবে সহযোগিতা করলে আমরা আয়োজন সফল করতে পারবো। প্রত্যেকে নিজ থেকে দায়িত্ব পালন করবো। এ মিলন মেলার মাধ্যমে শিক্ষার্থীদদের জন্য কিছু রেখে যেতে চাই। যার মাধ্যমে তারা সুযোগ সুবিধা পাবে।

এসময় উপ‌স্থিত ছি‌লেন সি‌নিয়র শিক্ষক সু‌জিত চক্রবর্তী, শিক্ষক আব্দুল বারী মিয়া, ইয়াকুব আলী মোল্লা, মাওলানা সি‌ব্বির আহ‌মেদ, উত্তম কুমার দাস, ফৌর‌দৌস আক্তার তু‌লি, রোমানা বারী, জ‌হিরুল ইসলাস, প্রাক্তণ ছাত্র র‌ফিকুল ইসলাম খান, আবু পাটওয়ারী, আব্দুল গ‌নি, ফারুক আহ‌মেদ ভূঁইয়া, আহ‌মেদ (প্লে‌টো), মুহাম্মদ আলমগীর।

প্রতিবেদক : আশিক বিন রহিম, ১ ফেব্রুয়ারি ২০২০