ডা. দীপু মনি এমপির নেতৃত্বে দেশের শিক্ষা ব্যবস্থায় সুদিন ফিরে এসেছে

চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলী মাঝি বলেছেন, চাঁদপুরের গর্ব শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির নেতৃত্বে বাংলাদেশের শিক্ষা ব্যবস্থায় সুদিন ফিরে এসেছে। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়নসহ শিক্ষাব্যবস্থার মানোন্নয়ন হয়েছে। প্রশ্ন ফাঁসের মতো অভিশাপ থেকে আমাদের সন্তানরা মুক্তি পেয়েছে।

১৪ মে শনিবার দুপুরে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য, শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপির নির্দেশনায় এবং পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময়কালে এসব কথা বলেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি মোহাম্মদ আলী মাঝি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এখন আর শিক্ষাপ্রতিষ্ঠানে সন্ত্রাস নেই। ইভটিজারদের ভয় মেয়েদের ঘরবন্দী থাকতে হয় না। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গিবাদ এবং ইভটিজিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তোমরা মন দিয়ে লেখাপড়া করবে, নিয়মিত স্কুলে আসবে।স্কুলে আসা যাওয়ার পথে তোমাদের যদি কোন ইভটিজার ডিস্টাব করে তাহলে শিক্ষকদের পাশাপাশি আমাকেও জানাবে। আমি তোমাদের অভিভাবক হিসেবে নিজে গিয়ে তাদের প্রতিরোধ করব।

মোহাম্মদ আলী মাঝি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের প্রাধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে ডাক্তার দীপু মনি এমপি চাঁদপুরে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। তোমরা সবাই তার জন্য দোয়া করবে এবং নিজেরা ভালো মানুষ হয়ে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তুলবে।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাশসহ সকল শিক্ষকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম, ১৪ মে ২০২২

Share