ডা. দীপু মনির সাথে ইলশেপাড় পরিবারের সৌজন্য সাক্ষাৎ

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির চাঁদপুর বাসভবনে শুক্রবার (২৪ জুন) রাতে তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ইলশেপাড় পরিবারের সদস্যরা।

দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমনের নেতৃত্বে যুগ্ম-সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, যুগ্ম-বার্তা সম্পাদক রেজাউল করিম এবং ম্যানেজার কাম স্টাফ রিপোর্টার মো. শওকত করিম ডা. দীপু মনির সাথে পত্রিকার বিভিন্ন বিষয়ে কথা বলেন।

ডা. দীপু মনি এমপি এসময় পত্রিকার নানা বিষয়ে কথা বলেন। তিনি বলেন, পত্রিকা দেশ ও সমাজের কথা বলে। নিরপেক্ষ থেকে দেশের উন্নয়নে কাজ করতে সাংবাদিকদের আহ্বান জানান তিনি।

এসময় ডা. দীপু মনির বড় ভাই ও আওয়ামী লীগ নেতা ডা. জে আর ওয়াদুদ টিপু, জেলা বিএমএ’র সাবেক সভাপতি ডা. এসএম সহিদ উল্লাহ, জেলা আ’লীগ নেতা অ্যাড. মুজিবুর রহমান ভূঁইয়া, রামপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের উপদেষ্টামন্ডলীর সভাপতি মাহবুবুর রহমান পাটওয়ারী, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান জুয়েল, হাসান ইমাম বাদশা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, আওয়ামী লীগ নেতা আইয়ুব আলী পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা হেলাল হোসাইনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

: আপডেট, বাংলাদেশ সময় ৪:০০ এএম, ২৭ জুন ২০১৬, সোমবার
ডিএইচ

Share