Home / চাঁদপুর / চাঁদপুর ডায়াবেটিক সমিতির ডায়াবেটিক সিটি সেন্টা‌র উদ্বোধন
ডায়াবেটিক সিটি সেন্টা‌র

চাঁদপুর ডায়াবেটিক সমিতির ডায়াবেটিক সিটি সেন্টা‌র উদ্বোধন

চাঁদপুর ডায়াবেটিক সমিতির ডায়াবেটিক সিটি সেন্টা‌রের উদ্বোধন হয়েছে। ৪ মার্চ বুধবার শহরের জে.এম.সেনগুপ্ত রোডস্থ সাবেক ডায়াবেটিক হাসপাতালে এই সিটি সেন্টা‌রের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

ডায়াবেটিক সমিতির সভাপতি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সভাপতিত্বে ও চাঁদপুর সাহিত্য একাডেমির মহাপরিচালক কাজী শাহাদাতের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থে‌কে তেলাওয়াত করেন মাওলানা শাহজালাল।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ দীপু মনি এমপি বলেন, আমি শুরুতেই গভীরভাবে স্মরণ করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল বীর শহীদদের। আমরা সুস্থ ও সুন্দরভা‌বে বাঁচার জন্য চিকিৎসকের স্মরণাপন্ন হই। চাঁদপুরের ডায়াবেটিক হাসপাতাল সুন্দরভাবে পরিচালনা হয়ে আসছে। মূল হাসপাতালটি দূর হওয়ায় অনেক রোগী সখানে যে‌তে পারেন না। ডায়াবেটিক সমিতি তাদের সেবার জন্য এই সিটি সেন্টার চালু করে‌ছে। আসুন আমরা সবাই নিজের জায়গা থে‌কে কাজ করি। তবেই জাতির জনকের সোনার বাংলা প্রতিষ্ঠিত হ‌বে। চাঁদপুর ডায়াবেটিক সিটি সেন্টার সুন্দরভাবে যেন আধুনিক সেবা পাওয়া যায় সেজন্য কাজ করে যাচ্ছে।

স্বাগত বক্তব্য রাখেন জলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। এ সময় ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, এম.এ মাসুদ ভূইয়া, ডাঃ মোস্তাফিজুর রহমান, ডাঃ বিশ্বনাথ পোদ্দার, ডাঃ এম.এন হুদা, তমাল কুমার ঘোষসহ অন্যান্যরা উপস্থেত ছিলন।

স্টাফ করেসপন্ডেন্ট, ৪ মার্চ ২০২০