Home / চাঁদপুর / ডাচ্ বাংলা ব্যাংক আউটলেট শাখার গ্রাহক সমাবেশ ও সচেতনতা বৃদ্ধি সভা
ব্যাংক

ডাচ্ বাংলা ব্যাংক আউটলেট শাখার গ্রাহক সমাবেশ ও সচেতনতা বৃদ্ধি সভা

ডাচ্ বাংলা ব্যাংক মিশন রোড আউটলেট শাখার গ্রাহক সমাবেশ ও সচেতনতা বৃদ্ধি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর শহরের মিশন রোড রেল ক্রসিং সংলগ্ন স্থানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের এরিয়া ম্যানেজার মোঃ সাখাওয়াত হোসেন।

এসময় তিনি গ্রাহকদের সচেতনতার জন্য বলেন, চেক ও স্ট্যাম্পের মাধ্যমে ব্যক্তিগত লেনদেন হতে বিরত থাকতে হবে। ব্যাংকের নিয়ম অনুযায়ী টাকা জমা ও উত্তোলন করতে হবে। ডাচ্ বাংলা ব্যাংকের গ্রাহকরা যাতে কোন প্রকার ভুক্তভোগী এবং লেনদেন বিষয়ে প্রতারিত বা হয়রানির শিকার না হন আমরা সে লক্ষ্যেই আজ এই গ্রাহক সমাবেশ ও সচেনতা বৃদ্ধি অনুষ্ঠানের আয়োজন করেছি।

চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে ও ডাচ্ বাংলা ব্যাংক মিশন রোড আউটলেট শাখার প্রোপাইটর মানিক খানের পরিচালনায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডাচ্ বাংলা ব্যাংকের মাষ্টার এজেন্ট মোঃ সাইফুল ইসলাম, চাঁদপুর পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, মিশন রোড শাহী জামে মসজিদের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মিজান মিজি, ইন্স্যুরেন্স কর্মকর্তা মোস্তফা কামাল, সার্ভেয়ার শামছুল হক বেপারী।

আলোচনা শেষে অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, মিশন রোড শাহী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল্লা আল মামুন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ হিম্মত খান।

এসময় ডাচ্ বাংলা ব্যাংক আউটলেট শাখার অন্যান্য কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক, গ্রাহক ও এলাকার মুরব্বীগন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৮ জানুয়ারি ২০২৪