Home / উপজেলা সংবাদ / হাইমচর / ডাকাতি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান আটক
ডাকাতি

ডাকাতি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান আটক

ডাকাতি মামলায় চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ইউপির সাবেক চেয়ারম্যান সালাহউদ্দিন সরদার আটক করেছে নো-পুলিশ। ১৭ সেপ্টেম্বর শনিবার দুপুরে তাকে মোহনপুর নৌ ফাঁড়ির পুলিশ তাকে আটক করে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ২০২১ সালের জুলাই মাসের ২ তারিখ একটি ডাকাতির ঘটনায় মোহনপুর থানায় ট্রলার মালিক সাদ্দামের অভিযোগের ভিত্তিতে একটি ডাকাতি মামলা হয়। মামলা নং ৩/১৩৮ তাং – ২/৭/২০২১। মামলার বাদী ভুক্তভোগী ট্রলার মালিক সাদ্দাম।

ঐ মামলায় গ্রেপ্তারকৃত আসামী সোহাগ বেপারী পুলিশি জিঞ্জাসাবাদে ডাকাতির ঘটনায় ৪ নং নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সাবেক চেয়ারম্যানকে অন্যতম আসামী হিসেবে স্বাকারোক্তি দিলে, তার স্বীকারোক্তী মোতাবেক আজ ১৭ সেপ্টেম্বর মতলব উত্তর উপজেলার মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ সালাহ উদ্দিন সরদারকে আটক করে ।

নৌ পুলিশ জানায়, আটক সালাহউদ্দিন সরদারের বিরুদ্ধে মতলব উত্তরে একটি ডাকাতি মামলা রয়েছে। যার মামলা নং-৩/১৩৮, তারিখ, ০২.০৭. ২০২১। ওই মামলার অন্যতম আসামী সোহাগ বেপারীর স্বীকারোক্তিতে ৪নং আসামী সালাহউদ্দীনকে আটক করা হয়।

চাঁদপুর মোহনপুর নৌ ফাঁড়ির উপ-পরিদর্শক বাবুল বালা জানান, ডাকাতি মামলায় সালাহউদ্দিন সরদারকে আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে।

প্রতিবেদক:আশিক বিন রহিম, ১৭ সেপ্টেম্বর ২০২২