মতলবে ব্যবসায়ীর ঘরে ডাকাতির ঘটনায় মামলা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের মিরামা গ্রামে সোমবার গভীর রাতে ব্যবসায়ী ঘরে ডাকাতির ঘটনায় গৃহমালিব ইসমাইল তালুকদার বাদী হয়ে আজ ৫ জানুয়ারি বুধবার থানায় মামলা করেছেন। মামলায় অজ্ঞাতনামা ১৪/১৫জন আসামী করা হয়েছে।

জানা যায়, সোমবার রাত দুইটার দিকে ১৫/২০ জনের একদল মুখোশধারী ডাকাতদল মিরামা তালুকদার বাড়ির ইসমাইল তালুকদারের বাড়ির প্রধান গেইট কেটে বাড়িতে ঢুকে। পরে সংঘবদ্ধ ডাকাতদল থানা পুলিশের পরিচয় দিয়ে দরজা খুলে ঘরে প্রবেশ করে। ব্যবসায়ী ও তার স্ত্রী সন্তানকে অস্ত্রের মুখে বেঁধে আলমারি ভেঙ্গে স্বর্ণালংকার নগদ অর্থ কাপড়-চোপড় সহ ১২ লক্ষ টাকার মালামাল লুট করে। মুখোশধারী ডাকাতদের হামলায় বাড়ির মালিক ইসমাইল তালুকদার (৫৫), তার স্ত্রী ফাতেমা আক্তার বিউটি(৪৫) ছেলে বাধন (১৪) ও ববি(৫) আহত হয়েছে ।

ব্যবসায়ী ইসমাইল হোসেন তালুকদার বলেন, আমার বাড়ির ক্যাসিগেইটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে। আমাকে ও আমার স্ত্রী সন্তানকে বেধে এক কক্ষে আটকে রাখে। পরে অস্ত্রের মুখে মেরে ফেলার হুমকি দিয়ে চাবি নেয় ও ঘরের যা কিছু আছে সব লুটে নেয়। চাবি দিয়ে খুলতে না পেরে সবকিছু ভেঙে তছনছ করে চলে যায়।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, এ ঘটনায় অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামী করে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৫ জানুয়ারি ২০২২

Share