টয়লটে পড়ে প্রাণ গেল দেবর ভাবীর

চাঁদপুর টাইমস ডেস্ক:

টয়লেটে পড়ে যাওয়া মোবাইল ফোনসেট উদ্ধার করতে গিয়ে দেবর ও ভাবী মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেকজন।

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার তবলছড়ির সিংহপাড়া গ্রামে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় মর্মান্তিক এ ঘটনা ঘটেছে। এরা হলেন- মাটিরাঙ্গার তবলছড়ির সিংহ পাড়া এলাকার সিরাজ মিয়ার স্ত্রী মরিয়ম বিবি (৫৫) ও তার দেবর মির হোসেন (২৮)। এ ঘটনায় মকবুল নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে মাটিরাঙ্গার তবলছড়ির সিংহ পাড়া এলাকায় টয়লেটে যান মরিয়ম বিবি। এ সময় তার মোবাইলটি টয়লেটের সেপটিক ট্যাঙ্কে পড়ে যায়। মোবাইলটি উদ্ধার করতে গেলে তিনিও সেপটিক ট্যাঙ্কের ভেতরে পড়ে যান। তার চিৎকার শুনে দেবর মির হোসেন ভাবীকে বোঁচাতে সেপটিক ট্যাঙ্কে নামেন। এ সময় তারা দুই জনেই সেপটিক ট্যাঙ্কের বিষ ক্রিয়ায় আক্রান্ত হয়ে মারা যান। এ ঘটনা দেখে তাদের সাহায্য করতে গিয়ে মববুল নামে অপর একজন অসুস্থ হয়ে যান।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর মোহাম্মদ বেপারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃতদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর আগে ১৮ ফেবব্রুয়ারি মহালছড়িতে টয়লেটের সেপটিক ট্যাঙ্ক থেকে মোবাইল ফোন উদ্ধার করতে গিয়ে তিন ভাইয়ের করুণ মৃত্যু ও দুইজন আহত হয়।

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

Share