Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু
Train death
ফাইল ছবি

হাজীগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

চাঁদপুর রেলপথে চট্রগ্রামগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত(৩৫) এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। সাগরিকা ট্রেনটি চট্রগ্রাম থেকে চাঁদপুরের উদ্দের্শে ছেড়ে আসে সকাল সাড়ে ৭টায়। মৃত্যু হওয়া যুবকের সাথে একটি চিরকুট ছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে। চাঁদপুর রেলওয়ে থানার ওসি মোহাম্মদ মুরাদউল্লাহ্ বাহার উপস্থিত থেকে তার নিদের্শে রেলওয়ে থানার উপ-পরিদর্শক মো: সাহিদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ মৃতদেহ উদ্বার করে রেলওয়ে থানায় নিয়ে গেছে।

১৮ এপ্রিল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সময় চাঁদপুর-লাকসাম ৫২ কিলোমিটার রেলপথের বাকিলা-ও বলাখালের মধ্যবর্তী স্থানের ১৬২/৯ মিলোমিটার এলাকার মধ্যে এ ঘটনাটি ঘটেছে।

ট্রেনে

অজ্ঞাত যুবক

পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুর-লাকসাম রেলপথের মধ্যবর্তী স্থানে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি বলাখাল এলাকা দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত যুবক অনুমান ৩৫ ট্রেনের নীচে কাটা পড়ে ৩/৪ খন্ড হয়ে যায়। যুবকের হাতে একটি চিরকুট থাকায় পুলিশের ধারনা সে এখানে এসে আত্মহত্যা করেছে। তার পরনে ছিল লুঙ্গি ও গায়ে ছিল গেঞ্জি। এ ঘটনার পর রেলওয়ে পুলিশ আধুনিক পদ্ধতি ব্যবহার করে মৃতদেহ সনাক্ত করার জন্য চাঁদপুর জেলা (পিবিআই)কে তাৎক্ষনিক বিষয়টি অবগত করেছে। তারা এসে তাদের কার্যক্রম পরিচালনা করবে বলে জানা গেছে।

এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুরাদউল্লাহ্ বাহার জানান, ‘লাশ ঘটনাস্থল থেকে উদ্বার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৪,তারিখ: ১৮-০৪-২০২৩। তিনি আরো জানান,লাশটি ময়না তদন্ত করার জন্য চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। লাশটি সনাক্ত না হলে আনজুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে। মৃত্যুবরন কারী যুবকের কাছে যে চিরকুটটি পাওয়া গেছে,তা’অস্পষ্ট। বুঝা যাচ্ছেনা। তবে এ ঘটনাটি তদন্ত পূর্বক যানা যাবে কি কারণে যুবক মৃত্যুবরন করেছে। তখন জানানো হবে।’

স্টাফ করেসপন্ডেট, ১৮ এপ্রিল ২০২৩