Home / বিশেষ সংবাদ / ট্রাফিক কনস্টেবলের কাণ্ড (ভিডিওসহ)
ট্রাফিক কনস্টেবলের কাণ্ড (ভিডিওসহ)

ট্রাফিক কনস্টেবলের কাণ্ড (ভিডিওসহ)

তুচ্ছ বিষয়ে কেন্দ্র করে বয়োবৃদ্ধ দাঁড়িওয়ালা সাধারণ রিক্সা চালকের ওপর চড়াও হয়ে মারধর এবং চাকা পাঞ্চার করেছে আসাদ নামের দায়িত্বরত এক ট্রাফিক পুলিশ। ট্রাফিক পুলিশের এমন তুমুল কা- দেখে রিক্সার যাত্রীসহ উপস্থিত অনেকেই হতভম্ব হয়ে যান।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের কাছে এমন একটি ভিডিও চিত্র ধরা পড়েছে সংবাদকর্মীর ক্যামেরায়।

ঘটনস্থলে গিয়ে দেখা যায় বাসাবো থেকে একটি রাস্তা ওপরে খিলগাঁও ফ্লাইওভারের দিকে ও নিচে খিলগাঁও রেলগেটের দিকে গেছে। অদৃশ্য কারণে এই রাস্তাটির রেলগেট অংশের মাঝ পথে আঁটকে দেয়া আছে।

কিন্তু বিপত্তি ঘটে রাস্তাটি আঁটকে দেয়া আছে এমন সতর্ক সংকেত আগে থেকে না দেয়ার কারণে। দেখা গেছে রাস্তাটি বন্ধ আছে এমন কোন সংকেত না পাওয়ায় প্রায় ৩ থেকে ৪ শ’ গজ রাস্তা পুনরায় ফিরে আসতে হচ্ছে রেলগেটমুখী অনেক যানবাহনকে।

এদিকে ওভারব্রীজমুখী যানবাহনের কারণে একই রাস্তায় (বাম দিকের রাস্তা) ফিরে আসা সম্ভব না হওয়ায় রেলগেটমুখী যানবাহনগুলো ডান দিকের রাস্তা ব্যবহার করতে হচ্ছে। এতে সেখানে বড়ধরণের যানজটের সৃষ্টি হয় এবং উপস্থিত অনেকেই বলতে থাকে “ওই রাস্তাটি বন্ধ আছে ট্রাফিক পুলিশ তো সংকেত দিতে পারতো।”

আর ডান দিকের রাস্তা ব্যবহার করতে গিয়ে বিপাকে পড়েন বয়োবৃদ্ধ এই রিক্সাচালক। প্রথমে দায়িত্বরত ট্রাফিক আসাদ তার গতিরোধ করে চড়াও হলে সে বলার চেষ্টা করে, “ওই রাস্তাটি তো বন্ধ করেছেন তা তো আপনারা আগে সংকেত দেননি। তাইতো আমি ডানদিক খালি পেয়ে ফিরে আসতে হচ্ছে। তখন ট্রাফিক পুলিশ তার ওপর আরো চড়াও হয়ে রিক্সার চাকা পাঞ্চার করে দিয়ে বয়োবৃদ্ধ দাঁড়িওয়ালা গরীব এই চালককে কিল ঘুষি মারতে থাকে এবং বলতে থাকে তোর বাপে যেটা বন্ধ করছে সেটা তোর বাপেরে গিয়ে বল”

চাঁদপুর টাইমিস নিউজ ডেস্ক: ।। আপডেট 0১:১৪ এএম, ১৭ অক্টোবর, ২০১৫ রোববার

ডিএইচ