Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রাক ভর্তি জাটকাসহ আটক ৩
ট্রাক ভর্তি

চাঁদপুরে ট্রাক ভর্তি জাটকাসহ আটক ৩

চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নের হরিণা ঘাট এলাকা থেকে ট্রাক ভর্তি ১২ শ কেজি জাটকা সহ ৩ জনকে আটক করেছে পুলিশ। ১৭ এপ্রিল শনিবার বেলা সাড়ে ১১ টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামাল হোসাইন এর উপস্থিতিতে মাছগুলো বিতরণ করা হয়।

আটককৃত হলেনঃ নরসিংহপুরের হাওলাদার বাড়ির ইউসুব হাওলাদার (২৫),একই এলাকার শিকদার বাড়ির মনু মিয়া শিকদার (২৩) ও কুমিল্লার দাউদকান্দির হাসনাবাদ গ্রামের শাহজাহান মিয়া (৪৭)।

পুরান বাজার পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শুক্রবার (১৬ এপ্রিল) রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে হরিণাঘাট থেকে জাটকার বড় চালান ঢাকায় পাচার করা হচ্ছে। এ সংবাদ পেয়ে আমরা রাত সাড়ে ৩ টায় পুরাণবাজার ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে উপ-পরিদর্শক খলিলুর রহমানসহ পুলিশ সদস্যরা হরিণা ঘাটে অভিযান পরিচালনা করে।

এ সময় (ঢাকা মেট্রো- ট-২০-৬৬৯৯) ট্রাকে করে অসাধু মৎস্য ব্যবসায়ির নিষিদ্ধ জাটকা মাছ হরিণাঘাট থেকে পাচারের জন্য ঢাকায় নিয়ে যাবার জন্য ট্রাকে তুলে। আমরা অভিযান চালিয়ে ট্রাক ও ট্রাকে থাকা ৩ জনকে আটক এবং ১২ শ কেজি জাটকা জদ্ধ করা হয়।

পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.জাহাঙ্গীর আলম জানায়,আটককৃতদের বিরুদ্ধে মৎস্য সংরক্ষন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট , ১৭ এপ্রির ২০২১