‘জয় বাঙ্গালী শান্তি পদক’ পেলেন কচুয়ার সফিকুর রহমান

মুসলিম বিবাহ রেজিস্ট্রার ও সফল কাজী হিসেবে ‘জয় বাঙ্গালী শান্তি পদক’ পেলেন কচুয়া উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী মো. সফিকুর রহমান। এ উপলক্ষে আঞ্চলিক ভাষা ও বাঙ্গালী সংস্কৃতিক পরিষদের আয়োজনে শনিবার বিকেলে ঢাকা পল্টনস্থ ইকোনোমিনিক রির্পোটাস ফোরাম মিলনায়তনে ‘নবান্নের আনন্দ আনে হৈমন্তি-এ বাংলায়’ শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী এম. নাজিম উদ্দিন আল আজােেদর হাত থেকে তিনি এ সম্মাননা পদক ও সনদপত্র গ্রহন করেন।

সংগঠনের সভাপতি গোবিন্দ লাল সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহ আলম চুন্নুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শেরে বাংলা কৃষি বিশ^বিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ,লেখক সৈয়দ মাজহারুল পারভেজ,জয় বাংলা সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সভাপতি কবি ফারুক প্রধান।

এর আগে তিনি সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা পদক পেয়েছেন। এদিকে কচুয়া উপজেলা কাজী সমিতির সভাপতি , বিতারা ইউনিয়ন কাজী ও দক্ষিন সাষনপাড়া গ্রামের কৃতি সন্তার কাজী মো. সফিকুর রহমান মুসলিম বিবাহ রেজিস্ট্রার ও সফল কাজী হিসেবে ‘জয় বাঙ্গালী শান্তি পদক’ পাওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৮ নভেম্বর ২০২১

Share