Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জাপানি বাবুলের ওপর হামলা : অবস্থা আশংকাজনক
Hamla-news
প্রতীকী ছবি

কচুয়ায় জাপানি বাবুলের ওপর হামলা : অবস্থা আশংকাজনক

চাঁদপুরের কচুয়া উপজেলার নয়াকান্দি-বাঁচাইয়া গ্রামে নিজ মসজিদের মকতবের কাজ দেখতে এসে ক্ষমতাসীন দলের ঘাগড়া গ্রামের কিছু নেতাকর্মীর হাতে হামলার শিকার হয়েছেন ব্যবসায়ী মো. আবুল বারাকাত বাবুল ওরফে জাপানি বাবুল।

সে উপজেলার মনপুরা গ্রামের বলি মাহমুদ হাজী বাড়ীর মোহাম্মদ আলী মাস্টারের ছেলে ও স্থানীয়ভাবে জাপানি বাবুল হিসেবে পরিচিত।
জানা গেছে, আবুল বারাকাত বাবুল কচুয়া উপজেলার কচুয়া-সাচার আঞ্চলিক সড়কের পার্শ্বে বাঁচাইয়া মোড় এলাকায় তার মৎস্য ফিচারী সংলগ্ন নিজ অর্থায়ানে একটি দৃষ্টি নন্দন মসজিদ নির্মাণ করেন। ঘটনার দিন মঙ্গলবার বিকালে তিনি ওই মসজিদের চলমান কাজ দেখতে ঢাকা থেকে ঘাগড়া গ্রামের স্থানীয় কয়েকজন তার কাছে রাজ মিস্ত্রিরা টাকা পাবে বলে মিথ্যা অজুহাত দেখিয়ে তাকে মারধর করে জোরপূর্বক ঘাগড়া গ্রামে উঠিয়ে যায়। সেখানে তাকে দেশিয় অস্ত্র-সস্ত্র দিয়ে মারধর করে,ডান চোখে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর আহত করে। এসময় তার সাথে থাকা আইফোন ও মানিব্যাগ নিয়ে যায় অভিযুক্তরা।
পরে খবর পেয়ে কচুয়া থানা পুলিশ তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার চোখ ও মাথার অবস্থা বেগতিক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য পুলিশ পাহারায় তাকে ঢাকার উদ্দেশ্যে সাচার পর্যন্ত পৌছে দেয় কচুয়া থানা পুলিশ।

পরে তার পরিবারের সদস্যরা তাকে ওই দিন রাতে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করেন।

বর্তমানে আবুল বারাকাত বাবুলের শারীরিক অবস্থা আশংকাজনক বলে দাবি করছে তার পরিবার।

স্টাফ করেসপন্ডেন্ট