Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়া ইউনিয়নে জেলেদের মাঝে চাল বিতরণ
বালিয়া ইউনিয়নে জেলেদের মাঝে চাল বিতরণ

বালিয়া ইউনিয়নে জেলেদের মাঝে চাল বিতরণ

চাঁদপুর সদর বালিয়া ইউনিয়নে জেলেদের মাঝে চাল বিতরণ ও মতবিনিময় সভা সোমবার (২৭ মার্চ) দুপুর সাড়ে ১২টায় পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ডা.দীপু মনি এম পি।

তিনি বলেন, ‘জঙ্গিবাদ দেশ ধ্বংশ করার জন্যে নেমেছে, আমরা তাদের প্রতিহত করবো। আপনারা জঙ্গিবাদ বিষয়ে চোখ-কান খোলা রেখে সতর্ক থাকবেন। জঙ্গিরা ইসলামের অপ-ব্যাখ্যা দিয়ে মানুষ হত্যা করছে। জঙ্গিবাদের কারণে একটি পরিবারকে বিপদে পড়তে হচ্ছে। ইসলাম ধর্ম কখনোই মানুষ হত্যা সমর্থন করে না। কোনো মানুষ হত্যা করা মানে সকল মানুষকে হত্যা করা। তেমনি কোনো মানুষের জন্যে ভালো কাজ করা মানে সকলের জন্যে ভালো কাজ করা।

তিনি আরো বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সে জন্যে আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।

আপনারা নির্বাচিত করার কারণে প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী বানিয়েছেন এবং পররাষ্ট্রমন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছিলেন। আমি আপনাদের প্রতিনিধি হিসেবে কাজ করার পাশাপাশি দলের যুগ্ম-সম্পাদক পদে দায়িত্ব পালন করছি। এ কারণে আপনাদের মাঝে ইচ্ছে থাকলেও আসতে পারেনি।’

চেয়ারম্যান মো.তাজুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদর নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) অভিষেক দাশ,জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট জাহিদুল ইসলাম রোমান,জেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান পারভেজ,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল্লা পাটওয়ারী,সাধারণ সম্পাদক মো. হান্নান মিজিসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

সিনিয়র করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ০৭: ১৫ পিএম, ২৭ মার্চ ২০১৭, সোমবার
এজি/ এইউ

Leave a Reply