চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিবকে প্রধান আসামি করে প্রায় ৩শ’ জনের বিরুদ্ধে মামলা

চাঁদপুরে পুলিশ আহত ও বিস্ফোরক আইনে ৮৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত প্রায় ২শ’জনসহ প্রায় তিনশ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। মামলা নং-২৯ তাং১১/৩/২০২২ইং।

মামলায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে প্রধান আসামি করে এ মামলা দায়ের করা হয়। মামলার বাদী চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ শাহজাহান। এ ঘটনায় ৯ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের মধ্যে খোকন, মুন্না, লিটন, বাদশা, বারেক, লিটন খান ব্যতীত বাকি ৩ জনের নাম পরিচয় সম্পর্কে এখনও জানা যায়নি। সিসি ফুটেজ দেখে আসামীদের নাম অন্তর্ভুক্তি করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, ৮৯জনের নাম উল্লেখ করে প্রায় ২শ’ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আমরা ইতোমধ্যে ৯ জনকে আটক করতে সক্ষম হয়েছি। অন্যদের পর্যায়ক্রমে আটক করা হবে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ৯ মার্চ চাঁদপুরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশ, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী ও পথচারীসহ প্রায় অর্ধশত আহত হয় ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,১১ মার্চ ২০২২

Share