জেলা যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উপলক্ষে কর্মী সভা

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁদপুর জেলা শাখার প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উপলক্ষে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর জেলা যুবলীগের আয়োজনে ২৯ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে জেলা আওয়ামী কার্যালয়ে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নাঈম পাটোয়ারী দুলাল।

চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান ভূঁইয়া কালুর সভাপতিত্বে ও সদস্য আবু তাহের রিয়াদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরণ, পৌর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম মঞ্জু, চাঁদপুর জেলা মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. মালেক দেওয়ান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম, জেলা যুবলীগের সদস্য মো. জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, যুবলীগ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রাণশক্তি। যুবলীগে কোন সন্ত্রাসী ঠাঁই নেই, চাঁদাবাজার ঠাঁই নেই, মানুষের অধিকার হরণকারীদের ঠাই নেই‌। যারা যুবলীগ করবে তাদের হতে হবে দল এবং দেশের জন্য আত্ম নিবেদিত। সাংগঠনিক শৃঙ্খলা তাদেরকে সর্বোচ্চ পালন করতে হবে। আমরা এমন যুবলীগ কর্মী চাই যারা দেশ এবং দলের জন্য রাজপথে থাকবে।

বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে যুবলীগের প্রতিটা নেতা কর্মীকে রাজপথে অতন্দ্র প্রহরীর মত থাকতে হবে। স্বাধীনতা বিরোধীরা যাতে করে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে নস্যাৎ করতে না পারে, তার জন্য যুবলীগকে সর্বদা সতর্ক থাকতে হবে। আমরা চাঁদপুর জেলা যুবলীগ ঐক্যবদ্ধ আছি এবং আগামীতে ঐক্যবদ্ধ থাকব। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ে অতিথের মতই সর্বোচ্চ সাংগঠনিক দায়িত্ব পালন করব।

সবশেষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৯ সেপ্টেম্বর ২০২৩

Share