Home / চাঁদপুর / জেলা প্রাথমিক শিক্ষা অফিসের প্রশিক্ষণ কর্মশালা
প্রশিক্ষণ কর্মশালা

জেলা প্রাথমিক শিক্ষা অফিসের প্রশিক্ষণ কর্মশালা

সবার আগে নাগরিক ।এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে ‘নাগরিক সনদের মাধ্যমে সরকারি সেবার মান উন্নয়ন শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

১৬ ফেব্রুয়ারী রবিবার সকাল থেকে চাঁদপুর এলিট চাইনিজ এন্ড রেস্টুরেন্টে দিনব্যাপী এই প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এসময় তিনি বলেন, বর্তমানে সরকার সকল সূযোগ সুবিধা নাগরিকদের দ্বারগৌড়ায় পৌঁছে দিচ্ছে। যাতে সাধারণ নাগরিক সরকারি কোন সূযোগ সুবিধা থেকে বঞ্চিত না হয়। আর এক্ষেত্রে সরকার শিক্ষা ক্ষাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

এ সময় তিনি শিক্ষা অফিসারদের উদ্দেশ্য বলেন, আপনারা যারা বিভিন্ন দায়িত্বে রয়েছেন আপনাদেরকেই সরকারি সেবা মানুষের কাছে পৌঁছে দিতে হবে। বিশেষ করে সরকারের যে লক্ষ্য দেশে শতভাগ শিক্ষার শিক্ষা নিশ্চিত করা। সেই লক্ষ্য বাস্তবায়নে আপনাদেরকেও গুরত্ব দিয়ে কাজ করতে হবে । আর এই লক্ষ্য বাস্তবায়ন করতে হলে সর্বোপ্রথম নাগরিক সেবা নিশ্চিত করতে হবে ।

চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাহাব উদ্দিনের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন জেলা সহকারী প্রথমিক শিক্ষা অফিসার শাহিনুল ইসলাম মজুমদার, ফরিদ উদ্দিন আহমেদ, চাঁদপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম।

প্রশিক্ষন কর্মশালায় চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার ও শিক্ষা অফিসের অন্যান্য কর্মকর্তা বৃন্দ অংশ নেন।

কবির হোসেন মিজি