জেলা প্রশিক্ষিত যুব উন্নয়ন পরিষদের সভা

বুধবার সকাল ১০টায় চেয়ারম্যানঘাট অস্থায়ী কার্যালয়ে পরিষদের সভাপতি শেখ মহসীনের সভাপতিত্বে ও সদস্য সচিব গিয়াস উদ্দিন নান্নুর পরিচালনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন অহিদুর রহমান উৎপল, সর্দার মহসীন, মানিক পাটওয়ারী, গাজী ফয়সাল, নাজমুল হোসেন তালুকদার, ফয়জুল¬াহ রতন, সাহাবুদ্দিন, সুজন আহমেদ, সোহাগ ভ্ূঁইয়াসহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, সমাজে স্বেচ্ছাশ্রম দেয়ার মতো অনেক প্রতিভাবান প্রশিক্ষিত যুবক আছে। তাদেরকে এ পরিষদের সদস্য করা একান্ত আবশ্যক এবং অন্তত জেলা সদরে যেসকল যুব সংগঠন ও যুব সমিতি আছে, তাদেরকেও আমাদের সাথে একত্রিত করে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে সমাজকে সুন্দর ও সমৃদ্ধি করার কাফেলায় আমরা স্বেচ্ছাশ্রমের এক নতুন দৃষ্টান্ত স্থাপন করতে চাই।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, আগামী ২৮ নভেম্বর শনিবার হইতে সম্মেলনের তারিখ নির্ধারণের পূর্ব পর্যন্ত নতুন সদস্য হওয়ার সুযোগ থাকবে। যুব উন্নয়ন অধিদপ্তরসহ যে কোনো দপ্তরে প্রশিক্ষণ সনদ ও এক কপি পাসপোর্ট সাইজ ছবিসহ আবেদন জমা দিয়ে সদস্য হওয়া যাবে। আরো সিদ্ধান্ত হয় যে, ২৮ নভেম্বর শনিবার বেলা ৪ টায় জেলা হেডকোয়ার্টারে অবস্থান রত যুব সংগঠকদের নিয়ে এক মতবিনিময় সভা সংগঠনের অস্থায়ী কার্যালয় চেয়ারম্যানঘাট, জিটি রোড (দক্ষিণ) আইডিয়েল স্কুলে অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে যাবতীয় তথ্যাদি জানতে ০১৭১১৭০১৩৩২/ ০১৮১৮৭০০৯৪০/ ০১৮১৬০২১৯১৯/ ০১৭১২৮৯৬৭৫৬/ ০১৯৭৮৮২৯৭৭৭ নম্বরে যোগাযোগ করার জন্য জেলার সকল প্রশিক্ষিত যুবদের আহ্বান করা হলো।

নিউজ ডেস্ক || আপডেট: ০৮:২১  পিএম, ২৫ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর

Share